Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাটুরিয়ায় স্কুল ছাত্র হত্যায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন

রিপোর্টার / ১৭ বার
আপডেট বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক   :২৪ জানুয়ারী,বৃহস্পতিবা।

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অপহরণের পর ১ম শ্রেণীর ছাত্র জুবায়ের হোসেন (৭) হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার ১২ টায় জালশুকা সরকারী প্রাথমকি বিদ্যালয় সড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে জুবায়ের এর পরিবার, গ্রাম বাসী ও তার সহপাঠীরা অংশগ্রহণ করে। পরে তারা আসামীদের ফাষিঁর দাবীতে বিক্ষোভ মিছিল নিয়ে জালশুকা গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় বক্তব্য রাখেন দিঘুলিয়া ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, সাবেক সাটুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিউল আলম জুয়েল, সাটুরিয়া যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম রেজা এবং জুবায়ের মামা মো. আনোয়ার হোসেন।

সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের জালশুকা গ্রামের সামছুল হকের পুত্র জুবায়ের হোসেন (৭) । জুবায়ের গত বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) স্কুল থেকে ফেরার পর নিখোঁজ হয়। সে জালশুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র ছিল।

এ ব্যাপারে নবিনগর র‌্যাব ৪ (উপ- অধিনায়ক) মেজর আব্দুল হাকিম বলেন, জুবায়ের নিখোজের পরেদিন শুক্রবার সকাল সাড়ে সাতটার সময় মোবাইল ফোনে এক মহিলা তার নিকট ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেন। পরে প্রযুক্তির সাহায্যে শনিবার রাতে মহিদুলকে কালিয়াকৈর এলাকা থেকে গ্রেফতার করে রোববার জালশুকা গ্রামের লেবু বাগান থেকে জুবায়ের খন্ডিত মরদেহ উদ্ধার করা হয়। পরে জালশুকা গ্রামের পাহালীর পুত্র মহিদুল ইসলাম (২০) ও তার স্ত্রী রুমি বেগম (১৯) এবং নাগরপুর উপজেলার গন্দ জালশুকা গ্রামের কুরবান আলী পুত্র উজ্জল কে জিঙ্গাসাবাদ করে পুলিশের নিকট হস্তান্তর করি।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস, আই মো. সামছুল হক বলেন, আইনি পক্রিয়ার মাধ্যমে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। খন্ডিত অংশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com