Logo
ব্রেকিং :
পাথরে বিটুমিন মিক্সার ফ্যাক্টরির বয়লারে আগুন, রক্ষা পেল মার্কেট, শত শত মানুষ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল তাড়াশে বিএনপি’র ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ গ্রেফতার-৫ নগরকান্দায় নব নির্বাচিত সাংসদকে গন সংবর্ধনা নগরকান্দা আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলে বিভিন্ন দেশের প্রতিনিধিরা চোর না শোনে ধর্মের কাহিনী, তাই আ’লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা – সৈয়দপুরে  ডা. এ জেড এম জাহিদ হোসেন  দৌলতপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দৌলতপুরে উপকারভোগীদের মাঝে টিউবওয়েল বিতরন দৌলতদিয়ায়  নেশাগ্রস্থ অবস্থায় মাদক কারবারি গ্রেফতার  মানিকগঞ্জ জেলা যুব দল নেতা মাসুদ পারভেজ আটক
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নির্বাচনে না আসার পরিণতি বিএনপিকে ভোগ করতে হবে— ওবায়দুল কাদের

রিপোর্টার / ১৯ বার
আপডেট শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

গাজীপুর প্রতিনিধি :২৬ জানুয়ারী,শনিবার।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নির্বাচনে আসা না আসা তাদের সিদ্ধান্তের ব্যাপার। তবে একটা দল নির্বাচনে অংশগ্রহণ না করা- এর যে পরিণতি সেটা তাদের অচিরেই ভোগ করতে হবে। এতে তারা আরও নতুন নতুন সংকটে পতিত হবে।’

গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফ্লাইওভারের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে এসে শুক্রবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী। তিনি বলেন, জাতীয় নির্বাচনে মহাপরাজয়ের পর তাদের (বিএনপি) অবস্থা এখন মহাবিপর্যয়ে পড়ার মতো। তারা রাজনীতির মহাদুর্যোগে পতিত হয়েছে এবং দিশেহারা হয়ে পড়েছে।

সেতুমন্ত্রী বলেন, পথিক যেমন পথ হারিয়ে দিশেহারা হয়ে যায়। নির্বাচনে পরাজয়ের পর বিএনপির অবস্থা সে রকম। পথ হারিয়ে তারা আজকে তালগোল পাকিয়ে ফেলছে। তারা কী করবে কী করবে না কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছে।

ওবায়দুল কাদের বলেন, এ দেশে মুসলীম লীগও একটা বড় দল ছিল। সংকুচিত হয়ে অস্তিত্ব বিরল প্রজাতির প্রাণীর মতো। বিএনপিও মুসলিম লীগের পরিণতির দিকে যাচ্ছে কি না। নির্বাচন বয়কটের মধ্যে দিয়ে তারা নিজেদের আরও সংকুচিত করার পথ, সর্বনাশার পথ ও আত্মঘাতীর পথ বেছে নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, স্থানীয় সরকার নির্বাচন, উপজেলা নির্বাচন, ঢাকা উত্তর সিটি ও উপনির্বাচন আছে। সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর কারণে শূন্য আসনেও নির্বাচন রয়েছে। বিএনপিসহ সব রাজনৈতিক নিবন্ধিত দলকে এসব নির্বাচনে অংশ নেয়ার আহবান জানাচ্ছি। বিএনপিকে তাদের সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য অনুরোধ করছি।

পরে মন্ত্রী গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ পরিদর্শনে যান। এ সময় তার সঙ্গে ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আজাদ মিয়া, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের পরিচালক মো. ইছহাক প্রমুখ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com