Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে প্রশ্ন ফাঁস চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

রিপোর্টার / ২০ বার
আপডেট রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ ০৩ র্ফেরুয়ারী ,রবিবার ।
টাঙ্গাইল জেলা সদর রোড থেকে প্রশ্ন ফাঁস চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। র‌্যাব-১২ এর টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাতের নেতৃত্বে র‌্যাবের একটি দল শনিবার রাতে শহরের জেলা সদর রোড থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ছেলেটি হলেন ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলা কৃষ্ণনগর গ্রামের মো. এরশাদ আলীর পুত্র সাঈদ আল মারুফ (২২)।
র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাত জানান, সাঈদ আল মারুফ তার ব্যবহৃত মোবাইলে ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে রিফাত আহম্মেদ নাম দিয়ে বিভিন্ন পেইজ খুলে যাহা- এইচএসসি, এসএসসি, জেএসসি, পিএসসি, অল রেজাল্ট চেঞ্জ, এইচএসসি প্রশ্ন আউট ২০১৯, এসএসসি ও দাখিল- অনিয়মিত প্রশ্ন আউট, এসএসসি প্রশ্ন আউট ২০১৯, জেএসসি রেজাল্ট চেঞ্জ, জেএসসি প্রশ্ন আউট ২০১৮, এশিয়া ভিট ৩৬৫, এবং সে ফেইসবুজ মেসেঞ্জার এর মাধ্যমে তার ফেইসবুক মেসেঞ্জার ফ্রেন্ড- অভিশপ্ত,ঞর ইন, মো. শাকিল ইসলাম, ইমতিয়াজ জয় দেরকে চলমান এসএসসি পরীার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথোন করে।

তিনি আরো বলেন, এস এস সি পরীা-২০১৯ চালাকালিন সময়ে র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি নকল মুক্ত পরীা উপহার দিতে পারবে বলে আমরা বিশ্বাস করি।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com