Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

তৃণমূল ভোটে জয়লাভ করে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুক সরকার ভোটারদের দ্বারে দ্বারে

রিপোর্টার / ১২ বার
আপডেট রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) থেকে:০৩ ফেরুয়ারী,রবিবার ।
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় যুবলীগের যুগ্ন-আহব্বায়ক ফারুক সরকার তৃণমূল ভোটে জয়লাভ করে বেলকুচি উপজেলা জুড়ে তিনি ভোটারদের দ্বারে দ্বারে। উপজেলার বিভিন্ন গ্রাম হাটবাজারে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র ভোটারদের দ্বারে দ্বারে  এখন মাঠ চষে বেড়াচ্ছে ফারুক সরকার।
উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে সম্পন্ন হয়েছে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের নির্বাচনের অংশ হিসাবে তৃনমূল নেতাদের ভোট গ্রহণ। বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুক সরকার তৃনমূলের ভোটে বিজয়ী হয়েছেন তরুণনেতা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহব্বায়ক ফারুক সরকার।
তৃনমূলের ভোটে বিজয়ী হয়ে তিনি বসে নেই। ঘুরে বেড়াচ্ছেন বেলকুচির পাড়া মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে। সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন এবং সবসময় খোঁজখবর নিচ্ছেন সধারণ ভোটারদের।
এদিকে ফারুক সরকার জানায়, আমি বেলকুচি বাসীর ভালোবাসায় আনন্দিত। আমি চির কৃতজ্ঞতা জানাই। উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা এবং আমার আন্তরিক ভালোবাসা। উপজেলা বাসী আমাকে যে উচ্চস্থানে নিয়ে এসেছে, তা শুধু আমার প্রতি জনগণের ভালবাসার বহিঃপ্রকাশ এবং ভালবাসার প্রতিফলণ। আমি সবসময় চেষ্টা করবো জনগণ যেমন আমার প্রতি ভালোবাসা দেখিয়েছে তা যেন ধরে রাখতে পারি আজিবন। বেলকুচির জনগণের ভালবাসায় আমি অত্যন্ত মুগ্ধ ও অভিভূত। জনগণের ভালোবাসা নিয়ে আমি যেন তাদের পাশে থেকে সেবা করতে পারি। উপজেলার সর্বস্তরের মানুষের তথা ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে উন্নয়নের জন্য কাজ করতে পারি।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com