Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সখীপুরে দপ্তরি নিয়োগে অনিয়মের অভিযোগ | টাকা দিয়েছে আজিজুল নিয়োগ পেয়েছে হাবিব!

রিপোর্টার / ১২ বার
আপডেট সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে ঃ ০৪ ফেব্রুয়ারি   ,সোমবার ।
টাঙ্গাইলের সখীপুরে বোয়ালী সবুজ বাংলা মহিলা দাখিল মাদ্রাসায় দপ্তরি নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। ওই মাদ্রাসার নিয়োগ কমিটি আজিজুল ইসলাম নামের এক প্রার্থীর কাছ থেকে টাকা নিয়েও গত ২৫ জানুয়ারি নিয়োগের দিন তাকে নিয়োগ না দিয়ে হাবিব মিয়াকে নিয়োগ দেয়। এ ঘটনায় আজিজুল মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সুপারকে দায়ী করে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালী গ্রামের মোমরেজ আলীর ছেলে আজিজুল মিয়া ছয়মাস আগে ওই মাদ্রাসার সভাপতি ফজলুল হককে এক লাখ ও সুপার খন্দকার ইব্রাহিমকে এক লাখ ৯০ হাজার ও ম্যানেজিং কমিটির আরও দুই সদস্যকে এক লাখ টাকা দিয়ে নিয়োগ পাওয়ার আশায় ওই মাদ্রাসায় দপ্তরি হিসেবে বিনা বেতনে কাজ করতে থাকে। গত ২৫ জানুয়ারি নিয়োগের দিন ওই কমিটি আজিজুলকে নিয়োগ না দিয়ে ওই গ্রামেরই অপর প্রার্থী হাবিব মিয়াকে নিয়োগ দেয়।
ওই মাদ্রাসার ব্যবস্থাপনা ও নিয়োগ কমিটির সভাপতি ফজলুল হক আজিজুলের কাছ থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন, আজিজুলকে নিয়োগ দেওয়ার কথা থাকলেও পরীক্ষায় হাবিব মিয়া প্রথম হওয়ায় নিয়োগ দেওয়া যায়নি। এখন ওই টাকা আজিজুলকে ফেরত দেওয়া হবে।
মাদ্রাসার সুপার খন্দকার ইব্রাহিম আজিজুলের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, নিয়োগে কোনো অনিয়ম হয়নি। তাই আজিজুলকে নেওয়া যায়নি।
আজিজুল মিয়া বলেন, সুপার নিজে আমার কাছ থেকে কয়েক দফায় এক লাখ ৯০ হাজার টাকা, সভাপতি ফজলুল হক এক লাখ টাকা, ম্যানেজিং কমিটির সদস্য শরীফ হোসেন ৫০ হাজার ও আরেক সদস্য মোমরেজ মিয়াকে ৫০ হাজার টাকা দিয়ে গত ছয়মাস ধরে ওই প্রতিষ্ঠানে চাকরি করছি। কিন্তু নিয়োগের দিন আমাকে নিয়োগ দেওয়া হয়নি। প্রশ্ন ফাঁস করে হাবিবকে প্রথম করা হয়েছে। নিয়োগ কমিটি মাত্র দেড় লাখ টাকা ফেরত দিতে চাচ্ছে। আজিজুল দাবি করেন, টাকা নেওয়ার বিষয়ে তাঁর কাছে প্রমাণ স্বরুপ অডিও রেকর্ড রয়েছে।
সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।
জানতে চাইলে সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলমান। তাই এ বিষয়ে এখনি কোনো কথা বলতে চাইনা।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com