Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন মির্জা ফখরুল

রিপোর্টার / ৭ বার
আপডেট মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৫ ফেব্রুয়ারি,মঙ্গলবার।

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদসহ আরও কয়েকজন নেতা বিমানবন্দরে মির্জা ফখরুলকে বিদায় জানান।

ফরহাদ হোসেন আজাদ  বলেন, বিএনপি মহাসচিবের সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগমও সিঙ্গাপুর গেছেন। সিঙ্গাপুরের একটি হাসপাতালে মহাসচিব চিকিৎসা নেবেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হওয়ার পর থেকে দলকে ঐক্যবদ্ধ রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন মির্জা ফখরুল।

নানা প্রতিবন্ধকতার মধ্যেও দেশের বিভিন্ন স্থানে প্রচারের নেতৃত্ব দেন তিনি। বিএনপি নেতারা জানান, নির্বাচনসহ নানা ব্যস্ততার কারণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিয়মিত চিকিৎসা ব্যাহত হয়েছে।

বর্তমানে তার শারী?রিক অবস্থা ভালো নয়। তাই চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুর গেছেন। তার দেশে ফেরার বিষয়টি চিকিৎসার ওপর নির্ভর করছে। এর আগেও একাধিকবার উন্নত চিকিৎসার জন্য বিএনপি মহাসচিব সিঙ্গাপুর যান। সর্বশেষ ২০১৭ সালের ২৮ মার্চ সিঙ্গাপুর যান তিনি।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com