Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে অপহৃত শিশু আল ওয়াসিকে উদ্ধার করেছে পুলিশ ॥ আটক-২

রিপোর্টার / ১৯ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ০৬ ফেব্রুয়ারী,বুধবার ।
টাঙ্গাইলের মধুপুরে অপহৃত শিশু আল ওয়াসিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে গোপালপুর থানা পুলিশ। অপহৃত শিশু আল ওয়াসির চাচাতো বোনের কথিত প্রেমিক নাহিদ (২০) গত ০৩ ফেব্রুয়ারি রোববার দুপুর ১ ঘটিকার সময়ে শিশুকে অপহরণ করে। অনেক খোজা খোজির পর আল ওয়াসিকে কোথাও খুজে না পেয়ে তার মা গোপালপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ বিষয়ে বুধবার দুপুরে টাঙ্গাইলের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, অপহরণের ঐদিন সন্ধ্যায় অপহরণকারীরা শিশুর মাকে ফোন করে ৪০ লক্ষ টাকা দাবি করে। পরবর্তীতে অনেক কাকতী মিনতীর পর ৫লক্ষ টাকায় অপহরণকারীরা রাজী হয়। অপহৃত শিশুর চাচার মাধ্যমে টাকা পৌঁছানোর ব্যবস্থা করিলে অপহরণকারীরা পুলিশের গতিবিধি লক্ষ্যে করে স্থান পরিবর্তন করে। পুলিশের তৎপরতা টের পেয়ে অপহরণকারীরা ধনবাড়ী, মধুপুর, ঘাটাইল ভিন্ন স্থানে টাকা নিয়ে আসতে বলে। পরবর্তীতে অপহরণকারী নাহিদের কথা মত মধুপুরে যাওয়ার সিদ্ধান্ত হয়। গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.আমীর খসরু ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.শফিউল আলমের নেতৃত্বে গোপালপুর থানা পুলিশ এবং মধুপুর সার্কেল কামরান হোসেন এর সার্বিক সহযোগিতায় অভিযান পরিচালনা করে অপহরণকারীর সংঘবদ্ধ চক্রের সক্রিয় সদস্য লিখন ও সুমনকে মধুপুরের বেলকুচি গ্রামের বংশাই নদীর পাড় হতে মুক্তিপণের টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
পরে আটককৃত আসামীদের দেয়া তথ্যনুযায়ী অপহরণকারী অন্য সদস্য সজীব (২০) অপহৃত শিশু ওয়াসিকে নিয়ে তার বোনের বাড়ি নেত্রকোনায় অবস্থান করছে। এরপর অপহরণকারী সজীবের বড়ভাই কামালকে জিজ্ঞাসাবাদ করলে জানায় তার বোন জামাই রুবেলের বাসায় অপহৃত শিশুকে রেখে সজিব পালিয়ে যায়। পরবর্তীতে নেত্রকোনা বাহাট্টা থানা পুলিশের সহযোগীতায় শিশু আল ওয়াসীকে উদ্ধার করা হয়। এঘটনায় গোপালপুর থানায় নিয়মিত মামলা নং-৩ ও নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /০৩) এর ৭/৮/৩০ রুজু করা হয়েছে। অজ্ঞাত অপর অপহরণকারী সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে বলে জানান তিনি।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com