Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে বুদ্ধি প্রতিবন্ধীদের মানববন্ধন

রিপোর্টার / ১৩ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে ঃ ০৬ ফেব্রুয়ারী,বুধবার।
টাঙ্গাইলে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের জায়গা জোরপূর্বক দখল নেয়ার প্রতিবাদে বুধবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি। আজ বুধবার সকালে টাঙ্গাইল প্রেসকাবের সামনে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, সুইড টাঙ্গাইল শাখার ভূমি অবমুক্ত করার দাবিতে এ কর্মসূচি গ্রহন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভূমিদস্যু মতিয়ার রহমানের কড়ালগ্রাস থেকে বিদ্যালয়ের জায়গা অবমুক্ত করার দাবিতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিকিা নিলুফা আক্তার, বিদ্যালয় কমিটির সদস্য মো. মহিদুর রহমান, সুইট বাংলাদেশ টাঙ্গাইলের নির্বাহী সচিব খন্দকার আনিছুর রহমান, অভিভাবক সদস্য সৈয়দ আব্দুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, যতণ পর্যন্ত আমাদের বিদ্যালয়ের জায়গা অবমুক্ত না হবে আমরা আমাদের বিভিন্ন কর্মসূচি পালন করে যাবো। আমরা সরকারের কাছে এই ভূমিদস্যুদের বিচার চাই।

এ সময় টাঙ্গাইল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সব শিার্থী, অভিভাবক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা মানববন্ধনে অংশ গ্রহণ করেন। পরে টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন তারা।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com