Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আলিয়ার সাথে ব্রেক আপ নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

রিপোর্টার / ৩৫ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৬ ফেব্রুয়ারি,বুধবার।

এক ঝকঝকে জুটি। কানাঘুষো ছিল বেশ। স্টেডি ছিল তাদের কেমিস্ট্রি। কিন্তু কোথা থেকে কী হয়ে যায় টিনসেল টাউনে, তা ব্রহ্মাই জানেন। সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে মিডিয়া যাই ভবিষ্যদ্বাণী করে থাকুক না কেনো, সে জুটি টেকেনি। দিনের পরে দিন ডেটিং করা সত্ত্বেও সিদ্ধার্থ-আলিয়া যে যার নিজস্ব রাস্তায় হাঁটতে শুরু করেন। সম্প্রতি রণবীর কপূরের সঙ্গেই আলিয়ার সম্পর্ক দানা বেঁধেছে বলে জানা যায়।

কিন্তু কেনো ঘটেছিল এই বিচ্ছেদ? করণ জোহরের টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ এসে এই নিয়ে অকপটে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা।

সিদ্ধার্থ জানালেন, প্রত্যেক সম্পর্কের মধ্যেই ওঠা-নামা থাকে। তাদেরও ছিল। একটা সময়ের পরে যদি সম্পর্ককে বোঝা বলে মনে হয়, তা হলে তাকে না টানাই ভালো। তেমনই এক মুহূর্তে তার ও আলিয়ার মনে হয়েছিল, সেই সম্পর্ককে আর না বয়ে নিয়ে যাওয়াই ভালো। আজ তাদের সম্পর্ক নেই। কিন্তু সেই সম্পর্কের মধুর স্মৃতি অবশ্যই হারিয়ে যায়নি।

সিদ্ধার্থ এটাও জানিয়েছেন, আলিয়ার সঙ্গে তার ডেট শুরু হওয়ার অনেক আগে থেকেই তারা পরস্পরকে চিনতেন। সেই স্মৃতিকেও কি অস্বীকার করা যাবে?

আপাতত সিদ্ধার্থ ডেট করছেন জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে। তার কথায়, জ্যাকলিন দারুণ। তার সঙ্গে সময় কাটানোর মজাই আলাদা। কিন্তু যাকে ‘ডেটিং’ বলে, তা তারা এখনো শুরু করেননি। বাজারে তার সঙ্গে কিয়ারা আডবানির সম্পর্ক নিয়ে গসিপ চলছে। এই নিয়ে প্রশ্ন করা হলে সিদ্ধার্থ জানান, সেটা একেবারেই গুজব। তবে, সত্যি হলে মন্দ হয় না— মজা করেই মন্তব্য করেন ‘আইয়ারি’ (২০১৮)-র নায়ক।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com