Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মাশরাফিদের বিদায় করে ফাইনালে সাকিবের ঢাকা

রিপোর্টার / ১৪ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৬ ফেব্রুয়ারি,বুধবার।

জ্বলে উঠতে পারলেন না ক্রিস গেইল। ব্যর্থ হলেন আসরের সবচেয়ে সফল ব্যাটসম্যান রিলে রুশোও। নাফিদ চৌধুরি ছোটখাটো ঝড় তুললেও তা বড় স্কোর গড়ার জন্য যথেষ্ট ছিল না। বুধবারের অঘোষিত সেমি ফাইনালে রংপুর রাইডার্স প্রথমে ব্যাট করে তাই করতে পারে মাত্র ১৪২ রান। আর সহজ এই লক্ষ্য খুব সহজেই অতিক্রম করে যায় ঢাকা ডায়নামাইটস। ১৬.৪ ওভারে ৫ উইকেটে ১৪৭ করে জয় নিশ্চিত করে তারা।

বিপিএলের চলতি আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে মাশরাফি বিন মর্তুজার রংপুরকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে উঠলো সাকিব আল হাসানের ঢাকা। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রুবেল হোসেন। শুক্রবার ফাইনালে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তারকা সমৃদ্ধ দলই গড়েছিল বর্তমান চ্যাম্পিয়ন রংপুর। টি-টুয়েন্টি ক্রিকেটের বড় নাম গেইলের পাশাপাশি ছিরেন এবি ডি ভিলিয়ার্সও। ছিলেন রিবো বোপাররা, রিলে রুশোও। কিন্তু দুর্দান্ত দল নিয়েও শেষমেশ ফাইনালে উঠতে ব্যর্থ হয় রংপুর। আর এই ব্যর্থতায় বিপিএলের ইতিহাসে দ্বিতীয়বার কোন আসরের ফাইনালে উঠতে ব্যর্থ হলেন মাশরাফি।

রংপুরের দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমেই অবশ্য শুরুতে ওপেনার উপুল থারাঙ্গাকে (৪) হারায় ঢাকা। তাকে অবশ্য কোন অসুবিধা হয়নি তাদের। রনি তালুকদার ও সাকিব আল হাসান মিলে জয়ের ভিত্তিটা গড়ে দেন। রনি ২৪ বলে ৩৫ ও সাকিব ২০ বলে ২৩ রান করে আউট হন। তার আগে অবশ্য ৮ বলে ১৪ রান করে বিদায় নেন সুনিল নারিন।

তবে ঢাকাকে দ্রুত জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন আন্দ্রে রাসেল। ১৯ বলে অপরাজিত ৪০* রানের এক বিস্ফোরক ইনিংস খেলেন ক্যারিবীয় এই অল রাউন্ডার। এছাড়া কিয়েরন পোলার্ড ১৪ ও নুরুল হাসান অপরাজিত ৯ রান করেন।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com