Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাবনায় মুক্তিযোদ্ধা আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

রিপোর্টার / ২০ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

পাবনা প্রতিনিধি  :০৬ ফেব্রুয়ারি,বুধবার।

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

তিনটি গুলিবিদ্ধ হয়ে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বুধবার রাত সাড়ে দশটার দিকে মারা যান তিনি।

এর আগে বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে রূপপুর বিবিসি বাজার সংলগ্ন নিজ বাড়ির সামনে তিনি গুলিবিদ্ধ হন।

মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন তার ভাই। এক পর্যায়ে বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা একটি মোটরসাইকেলে করে এসে তার ওপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, মোটরসাইকেল যোগে দুইজন এসে গুলি করে পালিয়ে যায়। ঘটনার কারণ উদঘাটন ও তাদের গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে। তার সাথে কারো পূর্ব শত্রুতা ছিল কি না তা উদঘাটনে বিশেষ টিম কাজ শুরু করেছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com