Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মুন্সিগঞ্জে প্রশ্নফাঁস চক্রের তিন সদস্য গ্রেফতার

রিপোর্টার / ১৯ বার
আপডেট শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :০৯ শনিবার।

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ির বালিগাঁও বাজার থেকে বৃহস্পতিবার দুপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বালিগাঁও বাজারের মামা-ভাগিনা মার্কেটের এমএস মায়ের দোয়া ফার্মেসি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লৌহজংয়ের পূর্ব বুরদিয়ার সলিম হাওলাদার ছেলে মো. মজিবুর হাওলাদার, একই উপজেলার ঘোরাকান্দার আনোয়ার শেখের ছেলে আল আমিন ও টঙ্গীবাড়ির পূর্ব বালিগাঁওয়ের আবু তাহের ব্যাপারীর ছেলে মো. স্বপন ব্যাপারী।

র‌্যাব-১১ সিপিসি-১ এর কমান্ডার এসপি মো. এনায়েত হোসেন মান্নান বলেন, তাদের কাছ থেকে ইংরেজি ১ম ও ২য় পত্রের প্রশ্ন ও উত্তরপত্রসহ তিনটি স্মার্টফোন উদ্ধার করা হয়।

আসামিদের জিজ্ঞাসা বাদে জানা যায়, মেসেঞ্জারের মাধ্যমে যোগাযোগ করে প্রশ্নপত্র ফাঁসে জড়িত একাধিক গ্রুপের সঙ্গে যোগাযোগ করে তারা বিকাশে টাকা দিয়ে প্রশ্নপত্র কিনে শিক্ষার্থীদের কাছে ৩০০/৫০০ টাকায় বিক্রি করে।

প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্যদের বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানায় পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (সংশোধনীয়) আইন এ মামলা রুজু করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com