Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঢাকার পোস্তগোলা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

রিপোর্টার / ১৩ বার
আপডেট মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :১২ ফেব্রুয়ারী,মঙ্গলবার।

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা সেতুতে বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন দক্ষিণ কেরানীগঞ্জের মুসলিম নগরের জয়নাল আবেদিনের ছেলে সিএনজি যাত্রী মো. বাচ্চু মিয়া (৫৫), বাচ্চু মিয়ার ছেলে জুবায়ের (২৬) এবং শরীয়তপুরের সখিপুরের ছেনু মিয়ার ছেলে সৈয়দ আহমেদ (২৮)।

নিহত জুবায়েরের চাচা লিটন মিয়া জানান, জুবায়েরকে তার মাজায় ব্যথার চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হচ্ছিল। পিকুরিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে পোস্তগোলা আসার পথে একটি বাসের সঙ্গে ধাক্কা লাগলে তারা মারাত্মক আহত হয়।

নিহত সৈয়দ আহমেদ (২৮) অপর নিহত সৈয়দ আহমেদের ছোট ভাই হুমায়ুন আহমেদ জানান, ভুলতা থেকে কাজ শেষ করে ঢাকায় আসার পথে এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা ও শ্যামপুর থানার পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে।

শ্যামপুর থানার এসআই মো. হাফিজুর রহমান  জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষ ঘটলে খবর পেয়ে আহতদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনের মরদেহ ঢামেক জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com