Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে এবার শিক্ষকসহ আটক ৯

রিপোর্টার / ১৪ বার
আপডেট মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১২ ফেব্রুয়ারী,মঙ্গলবার।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান দাখিল পরীক্ষায় নকল সরবরাহের দায়ে নাটোরের গুরুদাসপুরে শিক্ষকসহ ৯ জনকে আটক করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) গুরুদাসপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

র‌্যাবের তথ্য মতে, চলমান দাখিল পরীক্ষায় মাদ্রাসা বোর্ডের ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। পরীক্ষা শুরু হওয়ার পর গুরুদাসপুর উপজেলার মশিন্দা শিকারপাড়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রের বাইরে থেকে নকল সরবরাহ করছিল শিক্ষকসহ বেশ কয়েকজন ছাত্র। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরবর্তীতে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। দণ্ডিত ব্যক্তিরা হলেন, শাকিম হোসেন (৩৪), শওকত আলী (৪০), আলমগীর হোসেন (৩০), আমজাদ মিয়া (৪৮), আয়নাল হক (৫০), তরিকুল ইসলাম (২০), ফরহাদ আলী (২০), হারেজ আলী (২০) এবং আরিফ হোসেন (২০)।

উল্লেখ্য, চলমান এসএসসি ও সমমান পরীক্ষাকে প্রশ্নপত্র ফাঁস ও নকল মুক্ত রাখতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে সরকার। প্রশ্নপত্র ফাঁস ও নকল রোধে এখন পর্যন্ত সারা দেশের বিভিন্ন জায়গা থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের দেড় শতাধিক সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সরকারের বিশেষ নজরদারির কারণে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় কোথাও প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটেনি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com