Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

হরিরামপুরে মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার / ১৬ বার
আপডেট বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ঃ ১৩ ফেব্রুয়ারী,বুধবার।
মুক্তিযোদ্ধা পরিবার ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানিকগঞ্জের হরিরাপুরে মানববন্ধন, বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান করেছে উপজেলা মুক্তিযোদ্ধারা।
বুধবার দুপুরে হরিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের এর সামনে ঘন্ট্যাব্যাপী মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন মুক্তিযোদ্ধারা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা হাসান ইমাম বাবু, মুক্তিযোদ্ধা আবুল হাশেম, মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, যুবলীগ নেতা আমিনুর রহমান চৌধুরী মিল্টন প্রমূখ।

বক্তারা বলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের তৃণমূলের ভোটে মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য দেওয়ান সাইদুর রহমানের সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল নাম সর্বস পত্রিকায় অপপ্রচার চালাচ্ছে। বাস্তব কথা হচ্ছে দেওয়ান সাইদুর রহমান একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তার বড় ভাই মুক্তিযোদ্ধা দেওয়ান রওশন ছিলেন মুক্তিযোদ্ধা বাছাই কমিটির হরিরামপুর উপজেলার সাধারণ সম্পাদক। আরেক ভাই দেওয়ান রায়হান একজন মুক্তিযোদ্ধা। দেওয়ান সাইদুর রহমান ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে ১৯৮৪ সাল রাজনীতিতে আসেন। তিনি হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়ে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব করেন। বর্তমান তিনি হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রতিপক্ষ মিথ্যা তথ্য দিয়ে দেওয়ান সাইদুর রহমানের নামে অপপ্রচার করছেন।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com