Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে মুদি ব্যবসা’র অন্তড়ালে মাদক ব্যবসা ॥ গ্রেফতার দুই

রিপোর্টার / ২৬ বার
আপডেট বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে ঃ ১৪ ফেব্রুয়ারী,বৃহস্পতিবার।
টাঙ্গাইলে মুদি ব্যবসা’র অন্তড়ালে জমজমাট মাদক ব্যবসা’র সাথে জরিত দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত ১১ টায় গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩ এর ডিএডি মো. আকরাম হোসেন এর নেতৃত্বে একটি অভিযানিক দল টাঙ্গাইল সদর থানার তিন’শ গজ দক্ষিনে শান্তিকুঞ্জ মোড়ে স্বপ্ননীল স্টোরে অভিযান পরিচালনা করেন। এসময় শহরের বেপারীপাড়া’র মৃত হামিদুর রহমানের ছেলে দোকান মালিক মো. শফিকুল ইসলাম (৪৪), ও নেত্রকোনা জেলার বারহাট্রা থানার গভারকান্দা গ্রামের মাদক ক্রেতা মো. হৃদয় হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। পরে তাদের দুই জন’কে টাঙ্গাইল মডেল থানায় হস্থান্তর করা হয়। এব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের নামে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং-৩৩,। এছাড়া ধৃত আসামী শফিকুল ইসলাম বিগত ২০১৬ সনের ১৮ মে ১৬৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছিল। তার নামে টাঙ্গাইল সদর মডেল থানায় ২৫ধারায় একটি মামলা করা আছে যার নং-১৯, তারিখ-১৯/৫/১৬, মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
তাছাড়াও শফিকুল ইসলাম ২০১৮ সালের ২৫ নভেম্বর তার স্বপ্ননীল স্টোরে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য করটিয়া’র জৈনক অপু নামক এক ব্যক্তির নিকট হতে বিকাশের মাধ্যমে ১৭শ’ টাকা গ্রহণ করে এবং ইয়াবা দেয়ার সময় ঘটনাস্থলে টাঙ্গাইল মডেল থানার টহলরত পুলিশ উপস্থিত হলে কৌশলে ইয়াবার বিষয়টি সে এড়িয়ে যায় এবং সেই সাথে পুলিশের সঙ্গে অশোভনীয় আচরণ করে। আসামী শফিকুল ইসলাম মুদি ব্যবসার অন্তরালে প্রকৃতপইে একজন ইয়াবা ব্যবসায়ী।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com