Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঐক্যফ্রন্টের গণশুনানি গণতামাশা: কাদের

রিপোর্টার / ১০ বার
আপডেট বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাড়জ ডেস্ক: ১৪ ফেব্রুয়ারী,বৃহস্পতিবার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানিকে ‘গণতামাশা’ হিসেবে উল্লেখ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গণশুনানি তো গণতামাশা হবে। গণশুনানির প্রধান বিচারপতি যে ড. কামাল হোসেন হবেন তা তো সেই মিটিংয়েই তারা উল্লেখ করেছেন। তাহলে কি সেটা কি গণশুনানি না গণতামাশা হবে? যে গণশুনানির প্রধান হিসেবে বিচারপতি ড. কামাল হোসেনের নাম আসে তা গণশুনানি নয় গণতামাশা হবে।

বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রার্থীদের নির্বাচন নিয়ে মামলার সমালোচনা করে তিনি বলেন, আমি আগেই বলেছি, একটা রাজনৈতিক দল যখন আন্দোলনে, নির্বাচনে ব্যর্থ হয়। আন্দোলনেও পরাজিত হয়, নির্বাচনেও পরাজিত হয়, তখন তাদের সামনে নালিশ আর মামলা ছাড়া অস্তিত্ব টিকিয়ে রাখার আর কোন পথ খোলা থাকে না। এইসব করে হতাশ কর্মীদের চাঙা রাখাই হলো তাদের উদ্দেশ্য। এছাড়া তো আর কোন অবলম্বন নাই। আর কোন পুঁজিও নেই। এখন মামলার নালিশই তাদের সম্পদ।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী অক্টোবরে অনুষ্ঠিত হবে জানিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, অক্টোবরের ২৩ তারিখে আমাদের সবশেষ সম্মেলন হয়েছিল, আমরা ফের অক্টোবরেই জাতীয় সম্মেলন করার চিন্তা করছি।প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে আমার এ ব্যাপারে কথা হয়েছে।

উপজেলায় দলীয় মনোনয়ন বদলানোর কারণ হিসেবে তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে যাঁদের মনোনয়ন দেয়া হয়েছিল, তাঁদের মধ্য থেকে কয়েকজনের নামে অভিযোগ আসায় সেসব ক্ষেত্রে মনোনয়নে পরিবর্তন আনা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, মির্জা আজম।

কালের কাড়জ /প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com