Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

৩০ ডিসেম্বর ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর রচনা হয়েছে: ডা. জাফরুল্লাহ

রিপোর্টার / ১৮ বার
আপডেট শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১৫ ফেব্রুয়ারী,শুক্রবার।

৩০ ডিসেম্বর নির্বাচন কমিশনের (ইসি) ইমামতিতে দে‌শে গণতন্ত্রের কবর রচিত হয়েছে বলে মন্তব্য ক‌রেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শুক্রবার জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ নামে একটি সংগঠনের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

দেশে গণতন্ত্রহীনতার প্রভাব পড়েছে উল্লেখ করে জাতীয় ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, একাদশ সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনের ইমামতিতে গণতন্ত্রের কবর রচিত হয়েছে। গণতন্ত্রের কবর হলে তার পরিণতি যে কী হয়, দেশবাসী তা বুঝতে পারছে। বিজিবি ঠাকুরগাঁওয়ে গুলি করে মানুষ হত্যা করেছে। উল্টো গ্রামবাসীর গরু চোরের অপবাদ দিয়েছে। কিন্তু এ ব্যাপারে কারও কোনো ‌’রা’ নেই।

প্রচলিত বিচারব্যবস্থায় খা‌লেদা জিয়ার মু‌ক্তি সম্ভব নয় মন্তব্য ক‌রে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারদলীয় বিচারব্যবস্থায় বিএনপি চেয়ারপারসন সুবিচার পা‌বেন না। উনাকে জনগণের রায়ের জন্য অপেক্ষা করতে হবে। সবাই সম্মিলিতভাবে আন্দোলনে নামলে তিনি মু‌ক্তি পা‌বেন।

আয়োজক সংগঠনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপনের সভাপ‌তি‌ত্বে মানববন্ধ‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন ২০ দলের শরিক লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, ‌জিনাফ সভাপ‌তি লায়ন মিয়া মো. আনোয়ার, মুক্তি‌যোদ্ধা ফ‌রিদ উদ্দিন প্রমুখ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com