Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচি উপজেলার সম্ভাবনাময় নেতৃত্বে নুরুল ইসলাম সাজেদুল

রিপোর্টার / ১৭ বার
আপডেট শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) :১৫ ফেব্রুয়ারী,শুক্রবার।

সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার সম্ভাবনাময় নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম সাজেদুল উপজেলা নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও সফল ব্যবসায়ী এবং রাজনীতিগত ভাবেই একজন ক্লিন ইমেজ এবং জনপ্রিয় সমাজসেবী ব্যক্তিত্ব।

তিনি বেলকুচি উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও বেলকুচি সরকারী কলেজের সাবেক ভিপি ছিলেন। নুরুল ইসলাম সাজেদুল আপন কর্মযজ্ঞে অর্জিত স্বীয় প্রজ্ঞা ও বলিষ্ঠতার সংবেদনশীল আচরণ তাঁর ছাত্র রাজনীতির পাঠশালা থেকে। তিনি ছাত্রজীবন থেকেই বিনয়ী নম্রভদ্র এবং সমাজসেবা মূলক কাজে নিজেকে সবসময় নিয়োজিত রেখেছেন। নুরুল ইসলাম সাজেদুল উপজেলা নির্বাচনে আসায় জনগনের প্রতিনিধি হিসেবে দীর্ঘদিনের আশার প্রতিফলণ ঘটেছে। বেলকুচির তৃনমূলের তথা দুঃস্থ অসহায় মানুষের আশার সঞ্চয় জেগে উঠেছে। সাধারণ মানুষের চাওয়ার প্রতিফলন ঘটতে যাচ্ছে।

সামাজিক ক্ষেত্রেও তার গভীর অবদান রয়েছে এবং বিভিন্ন মসজিদ মাদ্রাসাসহ দুঃস্থদের প্রতি আর্থিকভাবেও সহায়তার হাত বাড়ানো তার নিত্য নৈমিত্তিক অভ্যাস। বেলকুচি উপজেলায় রয়েছে তার ব্যাপক পরিচিতি এবং সাধারণ মানুষের সাথে তার অবাধ বিচরণ। তিনি বেলকুচির সাধারণ মানুষের কাছে একটি নিবেদিত প্রাণ এবং গরীবের আস্থাভাজন ব্যক্তিত্ব হিসেবেই পরিচিত।

স্থানীয়রা জানান, নুরুল ইসলাম সাজেদুল শিক্ষিত ভদ্র রাজনৈতিক ব্যক্তিত্ব ক্লিন ইমেজের মানুষ এবং সফল ব্যবসায়ী ও সমাজসেবক হিসেবে বেলকুচিতে একজন সুনামধন্য পরিচিতি মুখ। তার বেলকুচির প্রতিটি গ্রামের মানুষের সাথে রয়েছে নিবির সম্পর্ক। বেলকুচি উপজেলা নির্বাচনে এমন একজন মানুষ আমরা চাই এবং আমরা তাকে দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। আমরা এমন একজন মানুষকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে চাই। নুরুল ইসলাম সাজেদুলকে দিয়েই উপজেলার উন্নয়ন সম্ভব হবে। বেলকুচির সাধারণ মানুষের দীর্ঘদিনের আশা আকাঙ্খার প্রতিফলণ ঘটবে এমনটাই প্রত্যাশা করছেন উপজেলার স্থানীয় জনগণ।

এদিকে নুরুল ইসলাম সাজেদুল জানায়, আমি দীর্ঘদিন বেলকুচিতে সাধারণ জনগণকে সাথে নিয়ে এবং খুব কাছে থেকে রাজনীতি করেছি, বর্তমান সরকার দেশকে একটি স্বনির্ভর উন্নয়নশীল ডিজিটাল দেশ হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে সরকারের পাশাপাশি আমি যদি উপজেলা চেয়ারম্যান হতে পারি এবং জনগণ আমাকে নির্বাচিত করে তাহলে আমি নিজেকে জনগণের সেবায় নিয়োজিত রাখবো। আমি উপজেলার মানুষের সেবা করতে চাই ভালবাসা চাই অসহায় মানুষের পাশে থাকতে চাই। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে বেলকুচি উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর জীবন যাত্রার মান উন্নয়ন, ভৌত অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট স্কুল কলেজ মাদ্রাসাসহ বেলকুচি উপজেলার সকল প্রকার উন্নয়নের জন্য কাজ করবো। বেলকুচি একটি তাঁত শিল্প সমৃদ্ধ এলাকা, দীর্ঘদিন যাবৎ তাঁত শিল্প ধ্বংশের সম্মুখিন তাই তাঁত শিল্পের আধুনিকায়ন ও মন্দাভাব দুর করতে তাঁত শিল্পের সংশ্লিষ্টদের সাথে পরামর্শ করে একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা হাতে নেব যাতে তাঁত শিল্পের আমুল পরিবর্তন ঘটে এবং চাঙ্গাভাব বিরাজ করে। সমাজের পিছিয়ে পড়া সাধারণ মানুষকে এবং বেকার যুবকদের প্রশিক্ষণ দিয়ে কর্মমুখী শিক্ষায় উদ্বুদ্ধ করতে কাজ করবো। উপজেলা মাদক ও সন্ত্রাস মুক্ত করতে একটি স্থায়ী টেকসই পরিকল্পনা হাতে নেব যাতে বেলকুচি উপজেলা নিরাপদ মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত হিসেবে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে পরিচিতি লাভ করে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com