Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজবাড়ীতে চলন্ত বাস থেকে নামতে গিয়ে এক গৃহবধূর মৃত্যু

রিপোর্টার / ১৫ বার
আপডেট শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯

রাজবাড়ী প্রতিনিধি:১৫ ফেব্রুয়ারি ,শুক্রবার।
রাজবাড়ীতে চলন্ত বাস থেকে নামতে গিয়ে নাছিমা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নাছিমা বেগম রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার পাটশিয়া এলাকার জিল্লুর রহমানের স্ত্রী।

শুক্রবার বিকেলে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ী থানার এসআই নাজমুল হাসান জানান, শুক্রবার সকালে রাজবাড়ী জেলার কালুখালীর শ্বশুরবাড়ি থেকে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী এলাকায় বাবার বাড়ি আসছিলেন নাছিমা বেগম। এ সময় চন্দনী বাসস্ট্যান্ডে চলন্ত বাস থেকে নামতে গিয়ে গুরুতর আহত হন নাছিমা। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

রাজবাড়ী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রবিউল আজম জানান, শুক্রবার সকালে চন্দনী এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত নাছিমা ভর্তির পর তাকে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com