Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে ৫ জন নিহত

রিপোর্টার / ১৮ বার
আপডেট মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৯

রংপুর রংপুর প্রতিনিধি :১৯ ফেব্রুয়ারী,মঙ্গলবার।

রংপুর বিভাগের লালমনিরহাটের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বড়বাড়ি বাজারে যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্রের (থ্রি-হুইলার) সংঘর্ষের পর মাহেন্দ্রটি বাসের নিচে চলে যায়। এরপর দুমড়ে-মুচড়ে মাহেন্দ্রটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৫ জন নিহত হন।

আহতদের ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। সেখানে তাদের ভর্তি করা হয়েছে। লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম রাতে মোবাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ যুবলীগ নেতার ভাইয়ের বিরুদ্ধে এক্সক্যাভেটর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

মাহফুজ আলম জানান, নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী বলে অনুমান করা হচ্ছে ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com