Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শিবালয়ের ফারুক হোসেন ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী

রিপোর্টার / ১৭ বার
আপডেট বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ।২০ ফেব্রুয়ারী,বুধবার।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। আসন্ন এ নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশের প্রতিটি উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। মানিকগঞ্জের শিবালয় উপজেলা এ দিক থেকে সমান তালে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। মাঠে ময়দানে শোনা যাচ্ছে অনেক ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থীর নাম। তাদের মধ্যে একজন জনাব মোঃ ফারুক হোসেন।

জানা যায়, তিনি উপজেলার উথলী ইউনিয়নের কাতরাসিন গ্রামের বাসিন্দা জনাব মোঃ রুহুল আমিন (রুহুল ম্যানেজার) এর সুযোগ্য পুত্র। তিনি পেশায় একজন ব্যবসায়ী এবং সমাজ সেবক।

শিবালয় উপজেলার উথলী গ্রামের মোঃ আনোয়ার হোসেন নামে এক বয়স্ক ভদ্র লোক বলেন, উপজেলার সর্বস্তরের জনসাধারনের কাছে ফারুক হোসেন অত্যন্ত পরিচিত। সে অত্যন্ত ন¤্র ভদ্র এবং বিনয়ী। উপজেলায় তার রয়েছে অসংখ্য ভক্ত সমর্থক। যে কোন প্রয়োজনে উপজেলা বাসী তার সাহায্য লাভ করতে পারে । অন্যায়ের বিরুদ্ধে তার প্রতিবাদী কণ্ঠস্বর, সদাহাস্যোজ্জ্বল অবয়ব- সত্যিই আমাদের সকলকে মুগ্ধ করে। আমরা তার সাথে আছি, থাকবো এবং আসন্ন নির্বাচনে তার জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

রহিজ উদ্দিন নামে নয়াবাড়ী এলাকার এক বৃদ্ধ বলেন, ফারুক হোসেন অত্যন্ত নম্র, ভদ্র, বিনয়ী এবং দানশীল। আমরা কখনো তার কাছ থেকে খালি হাতে ফিরে আসি নাই। তিনি এবং তার পিতা রুহুল ম্যানেজার সব সময় আমাদের উপকার করেন। আগামী নির্বাচনে আমরা তাকে উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চাই্।
একান্ত সাক্ষাৎকারে জনাব ফারুক হোসেন বলেন, মানব সেবার উপর আর কোন ধর্ম নাই। আমি সব সময় গরিব দঃখী আর অসহায়দের সাহায্য করার চেষ্টা করি। তাছাড়া, উপজেলার অনেক মসজিদ, মাদ্রাসা, মন্দির ও শিক্ষাপ্রতিষ্ঠানে আমার যথেষ্ট অবদান রয়েছে। আমি আগামীতে মানুষের আরো সেবা করতে চাই। তাই আসন্ন উপজেলা নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। আমি বিশ্বাস করি, আমার সামাজিক ও ধর্মীয় অবদানের নিরিখে উপজেলার সর্বস্তরের জনগন আমার জন্য কাজ করবে। আমি শিবালয় উপজেলা বাসীর সুখে দুঃখে তাদের পাশে থেকে আজীবন কাজ করতে চাই। আমি সব সময় উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি এবং থাকবো। উপজেলা বাসীর পক্ষ থেকে আমি অভাবনীয় সাড়া পাচ্ছি। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com