Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয়ে মাদক পাচারকালে আনসার সদস্যসহ ২ জন আটক

রিপোর্টার / ১২ বার
আপডেট রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ২৪ ফেব্রুয়ারী,রবিবার।
পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয়ে ফেনসিডিল পাচার কালে মানিকগঞ্জে ধরা পড়েছে আনসার ভিডিবির সদস্যসহ দুই মাদক ব্যবসায়ী। রোবরার দুপুরে ঢাকা -আরিচা মহাসড়কের বানিয়াজুরী বাসষ্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেল যোগে ৭৫ পিচ ফেনডিলের চালান নেয়ার পথে তাদের আকট করা হয়। আটককৃতদের মধ্যে মো. আব্বাস আলী (৩৫) আনসার ভিডিবির সদস্য। অপরজন ট্রাক চালক মমিনুর রহমান (৩৫)। তাদের বাড়ি ঝিনাইদহ জেলার মহশেপুর এলাকায়।
ঘিওর থানার উপ-পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান জানান, চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে আনসার সদস্য আব্বাস আলী ও তার সহযোগী ট্রাক চালক মমিনুর রহমান একটি মোটরসাইকেল যোগে ঢাকা যাচ্ছিলেন। রোববার দুপুর দুইটার দিকে ঢাকা আরিচা মহাসড়কের বানিয়াজুরী এলাকায় তাদের মোটরসাইকেলটি স্থানীয় এক ব্যক্তিকে ধাক্কা দেয়। পরে স্থাণীয় জনগন মোটরসাইলেকসহ ওই দুই ব্যক্তিকে ধরে ফেলে পুলিশকে খবর দেয়। এসময় দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল থেকে তরল পানির মতো পদার্থ বের হলে পুলিশের সন্দেহ হয়। পরে মোটরসাইকেল তল্লাশী করা হলে সীটের ভেরতসহ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করা হয় ৭৫ বোতল ফেনসিডিল। তাদের আটকের পর আব্বাস আলী নামের মাদক ব্যবসায়ী প্রথমে নিজেকে পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয় দেয়। পরে তার আসল পরিচয় পাওয়া যায় সে আনসার ভিডিবির সদস্য। ঢাকার রাজারবাগ এলাকায় কর্মরত আছেন। আরেক জন মমিনুর রহমান নিজেকে ট্রাক চালক পরিচয় দেন।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনসার ভিডিবির সদস্য আব্বাস আলী স্বীকার করেছেন সে দুই মাস ধরে মাদক বেচা কেনার সাথে সম্পৃক্ত । চুয়াডাঙ্গার দর্শনা থেকে ৮০ বোতল ফেনসিডিল নিয়ে ঢাকার গুলশানে বড় ভাই জাহিদের কাছে পৌছানোর কথা ছিল।
ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি ) রবিউল ইসলাম জানান, মাদ্রক দ্রব্য আইনে দুই জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com