Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঘিওরে নৌকার মাঝি হলেন অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব

রিপোর্টার / ১৮ বার
আপডেট সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯

মোঃ সাইফুল ইসলাম,ঘিওর(মানিকগঞ্জ) থেকে:২৫ ফেব্রুয়ারী,সোমবার।
উপজেলা পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় নৌকার মাঝি হিসেবে চুড়ান্ত মনোনয়ন পেলেন ঘিওর উপজেলা আওয়ামীলীগের বর্তমান সফল সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব,
তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ১৯৮০ থেকে ১৯৮৪ পর্যন্ত বালিয়াখোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন, ছাত্রাবস্থায় ১৯৮৬ থেকে ১৯৯০ এই ৪ বছর ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হল শাখা ছাত্রলীগের সহ সভাপতি। ১৯৯১ থেকে ২০০১ তিনি বাংলাদেশ আওয়ামীলীগের ঘিওর উপজেলা শাখার সদস্য পদে আস্থার সাথে দায়িত্ব পালন করেন। এরপর ২০০২ থেকে ২০১৪ পর্যন্ত বালিয়াখোড়া ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন।
এর মাঝে ২০০৯ থেকে ২০১৪ এই ৫ বছর তিনি ঘিওর উপজেলার ভাইস চেয়ারম্যান ছিলেন। ২০১৫ সনে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন অব্যাহত রেখেছেন। সৎ নিষ্ঠাবান, কর্মীবান্ধব, ত্যাগী নেতা হাবিবুর রহমান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ায় উপজেলায় ব্যাপক সাড়া ফেলেছেন।
উপজেলার ঘিওর সদর, বানিয়াজুরি, বালিয়াখোড়া, সিংজুরী, নালি, বড়টিয়া, পয়লা ইউনিয়নের জনগণের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন। উপজেলাসহ পুরো জেলায় রয়েছে তার অসংখ্য নেতাকর্মী, ভক্ত-সমর্থক।
ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের পেঁচারকান্দা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে হাবিবুর রহমান জন্মগ্রহণ করেন। বাবা মৃত মোকছেদ আলীর ৮ ছেলেমেয়ের মধ্যে তিনি ২য় সন্তান। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ছিলেন তিনি। বিএসসি (সম্মান), এমএসসি ডিগ্রিধারী হাবিবুর রহমান হাবিব পেশায় ঘিওর ডাঃ আব্দুর রহিম খান মহিলা কলেজের অধ্যক্ষ।
একান্ত সাক্ষাৎকারে অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত। আমি রাজনীতি করি জনগনের জন্য। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হওয়ার পর থেকেই উপজেলার প্রতিটি স্থানে দলকে সুসংগঠিত করার জন্যে চষে বেড়িয়েছি। ঘিওরের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক।
ঘিওর উপজেলা চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন প্রদান করায় আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা ও উপজেলার নেতৃবর্গের নিকট চির ঋনী এবং কৃতজ্ঞ । উপজেলার সর্বস্তরের মানুষের ভালবাসায় আমি সিক্ত। এ নির্বাচনে জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। নির্বাচন পরবর্তী বিজয় মালা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে আজীবন দলের জন্য কাজ করতে চাই।

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com