Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপি নেতারা কী পদ্মা সেতু ব্যবহার করবেন, না ফেরি: তথ্যমন্ত্রীর প্রশ্ন

রিপোর্টার / ৮ বার
আপডেট বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :২৭ ফেব্রুয়ারী,বুধবার।

বিএনপি নেতারা বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন এমন দাবি করে এটাকে দুঃখজনক হিসেবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, কিছুদিন পরপরই বিএনপি নেতারা সংবাদ সম্মেলন করে বলতে থাকেন, বেগম খালেদা জিয়া অসুস্থ, সুচিকিৎসার অভাব। তাদের বক্তব্যের মধ্যেই এমন দেখা যায়- বেগম জিয়া সুস্থভাবে আদালতে হাজির। আগের চেয়েও পরিপাটি, চোখে সানগ্লাস।

বুধবার বিকালে জাতীয় প্রেসক্লাবে চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীর সমালোচনা করে ড. হাছান বলেন, তাদের কথা শুনে মনে হয়, তারা গোপনে ডাক্তারি পাস করে ফেলেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে অবিস্মরণীয় উন্নয়ন হয়েছে কারও কারও তা সহ্য হয় না মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি নেতারা শেখ হাসিনার তৈরি রাস্তা-ফ্লাইওভার-ওভারপাস ব্যবহার করবেন আর মুখে বলবেন দেশে উন্নয়ন হচ্ছে না। তারা বলেছিলেন- পদ্মা সেতু কখনোই হবে না, এখন এর ৭০ শতাংশ কাজ শেষ।

তারা কি পদ্মা সেতু ব্যবহার করবেন, না ফেরিতেই যাবেন- বিএনপি নেতাদের উদ্দেশে এমন প্রশ্নও রাখেন করেন তথ্যমন্ত্রী।

সভায় চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে ড. হাছান বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে আলমগীর কুমকুমের ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, চিত্রনায়িকা রোজিনা, কণ্ঠশিল্পী রফিকুল আলম প্রমুখ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com