Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ভোটে অনিময় হচ্ছে: শাফিন আহমেদ

রিপোর্টার / ১৭ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২৮ ফেব্রুয়ারি ২০১৯,বৃহস্পতিবার।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলেছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী শাফিন আহমেদ। তিনি বলেছেন, কয়েকটি ভোটকেন্দ্রে অনিয়মের প্রমাণ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুলকেন্দ্রে ভোট দিয়ে তিনি গণমাধ্যমের সঙ্গে আলাপকারে এ অভিযোগ করেন।

বিগত নির্বাচনে অনিয়ম হওয়ায় ভোটাররা এই নির্বাচনে ভোট দিতে আসেনি এমন মন্তব্য করে জাতীয় পার্টি মেয়র প্রার্থী বলেন, বিগত কয়েকটি নির্বাচনে এতই অনিয়ম হয়েছে, তাই সাধারণ মানুষ নির্বাচন নিয়ে আগ্রহ হারিয়ে ফেলেছে।

ভোটাররা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে এমন অভিযোগ করে শাফিন বলেন, ভোটাররা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, তারা হয়তো মনে করেন তাদের ভোটের কোন মূল্য নেই। আর এ কারণেই ভোটাররা নির্বাচনে ভোট কেন্দ্রে আসতে চাচ্ছে না।

তিনি বলেন, ভোটারদের অনুপস্থিতি লক্ষনীয়ভাবেই কম, আশানুরুপ ভোটার ভোট কেন্দ্রে আসেনি।

অনিয়মের অভিযোগ করে শাফিন বলেন, কয়েকটি কেন্দ্রে অনিয়মের প্রমাণ পাওয়া গেছে। তিনি বলেন, সারাদিনের পর্যবেক্ষণ দেখে মিডিয়াকে বিস্তারিত জানানো হবে।

এসময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির যুগ্মমহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, জাতীয় পার্টি নেতা আনোয়ার হোনের তোতা, ফজলুর রহমান, মো. মঞ্জু, জাতীয় যুবসংহতির জাকির হোসেন, অলিউর রহমান, মো. সুমন, ছাত্র সমাজে নেতা আনিসুর রহমান।

এরপর দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com