Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজবাড়িতে সাংবাদিকদের হয়রানি বন্ধে মানববন্ধন-প্রতিবাদ

রিপোর্টার / ১১ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

রাজবাড়ী প্রতিনিধি ২৮ফেব্রুয়ারি-২০১৯,বৃহস্পতিবার।

তথ্যপ্রযুক্তি আইনের অপব্যবহার করে কর্মরত সাংবাদিকদের গ্রেপ্তার ও হয়রানি বন্ধের দাবিতে রাজবাড়ীর গোয়ালন্দে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গোয়ালন্দ প্রেসক্লাব কার্যালয়ের সামনে ক্লাবের সভাপতি ও কালেরকণ্ঠ প্রতিনিধি গণেশ চন্দ্র পালের সভাপতিত্বে প্রতিবাদ সভা হয়।

এতে ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাকের প্রতিনিধি আক্তারুজ্জামান মৃধা, সমকাল প্রতিনিধি আসজাদ হোসেন আজু, যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, দৈনিক সংবাদ প্রতিনিধি শেখ রাজিব, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি উদয় দাস, নিউজ-২৪ টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম, যায়যায় দিনের গোয়ালন্দ প্রতিনিধি কুদ্দুসুল আলম বক্তব্য দেন।

পরে বেলা ১১টার দিকে গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন—যুগান্তর স্বজন সমাবেশের গোয়ালন্দের আহ্বায়ক নির্মল কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুজ্জামান সেন্টু প্রমুখ।

উল্লেখ্য, তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার করা হয়েছে যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর ও লোহাগাড়া প্রতিনিধি সেলিম উদ্দিনকে। একই আইনে আরো চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

কর্মসূচি থেকে কারাবন্দি সাংবাদিকদের অবিলম্বে মুক্তি ও সব মামলা দ্রুত প্রত্যাহারের দাবি করা হয়। বক্তারা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও গ্রেপ্তরকৃতদের দ্রুত মুক্তি দাবি করে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার ঘোষণা দেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com