জাপা সাংসদ অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন সস্ত্রীক করোনায় আক্রান্ত

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

ফেনী প্রতিনিধি,: : ২৬ অক্টোবর ২০২০, সোমবার।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ফেনী-৩ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার তারা ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন মাসুদের ছোট ভাই সাইফ উদ্দিন আহমেদ চৌধুরী।

সাইফ উদ্দিন বলেন, কয়েক দিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তার ভাই। অবস্থার উন্নতি না হওয়ায় গত শনিবার ঢাকার এক হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ এবং তার স্ত্রী জেসমিন মাসুদ চৌধুরী।

নমুনা পরীক্ষায় রবিবার তাদের দুজনের ‘করোনাভাইরাস পজিটিভ’ আসে। পরে চিকিৎসকের পরামর্শে তারা সিএমএইচে ভর্তি হন বলে জানান সাইফ।

জরুরি অবস্থার সময় আলোচিত সেনা কর্মকর্তা মাসুদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরমও নিয়েছিলেন। পরে তিনি জাতীয় পার্টির ফরম কেনেন এবং দলটির সভাপতিমণ্ডলীতে স্থান পেয়ে যান।

পরে আওয়ামী লীগ ওই আসনটি জোটসঙ্গী জাতীয় পার্টিকে ছেড়ে দেয়। বিএনপির প্রার্থীকে হারিয়ে এমপি নির্বাচিত হন মাসুদ উদ্দিন চৌধুরী।

সম্প্রতি সংবাদ