ব্রেকিং নিউজ

ঘিওরে পুলিশ কঠোর অবস্থানে সমস্ত দোকানপাট বন্ধ, চলেনি কোন যানবাহন

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার:১৪ এপ্রিল-২০২১,বুধবার।
মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ মহামারী করোনা সংক্রমন প্রথম দিনে কঠোর অবস্থানে ছিল। সকাল থেকে ঘিওর বাজারের বিভিন্ন স্থানে মাইকিং করে মানুষের চলাচলের নিষেধাজ্ঞা জারী করেন ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব।
এ সময় ঢাকা- আরিচা মহাসড়ক, ঘিওর- ঢাকা এবং মানিকগঞ্জ- দৌলতপুর ও টাঙ্গাইল আঞ্চলিক সহসড়কে কোন সড়কে ধরনের যানবাহনও চলাচল করেনি। সড়ক এবং আঞ্চলিক সহসড়কগুলো নিয়ন্ত্রন করেছে পুলিশ। ঢাকা- আরিচা মহসড়কে জরুরী সেবা ছাড়া কোন যানবাহন চলাচল করতে দেয়নি পুলিশ। পথচারী ও নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যবসায়ীদের আইন মেনে চলার জন্য প্রচার প্রচারনা চালিয়ে যাওয়া হয়। পাশাপাশি ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব ও এস আই মোঃ কামাল হোসেন নেতৃত্বে জরুরী কাজে যারা বাসা থেকে বের হচ্ছে তাদের মাস্ক পরিয়ে দিতেও দেখা গেছে। বিনা কারনে বাসা থেকে হলে তাদের জেরা করছেন পুলিশ। এদিকে লকডাউন আরো কঠোর করতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে ঘাট কর্তৃপক্ষ। শুধু পণ্যবাহী গাড়ি, রোগিবাহী গাড়ি অ্যাম্বুলেন্স এবং অতি জরুরি ও রাষ্ট্রীয় কাজে ব্যবহৃত যানবাহন পারাপারে সীমিতভাবে ফেরি চলাচল করছে। এ ছাড়া পাটুরিয়া ঘাট এলাকায় বিভিন্ন স্থানে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়েছে। লকডাউনে মানুষকে ঘরে রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আজ বুধবার সকালে ঢাকা-আরিচা সহাসড়কের বানিয়াজুরী বাসষ্ট্যান্ডে ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লবের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে থেকে রাস্তায় চলাচল নিয়ন্ত্রন করছেন। এবং কোন ধরনের যানবাহন রাস্তায় উঠতে দেয়নি। এ সময়ে সড়কে রিকসা, মোটরসাইকেল এবং অটোরিক্সা গুলোর চাকার হাওয়া ছেড়ে দিতে দেখা গেছে।
ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব সাংবাদিকদের জানান, আমরা কোন ধরনের যানবাহন সড়কে চলতে দিচ্ছিনা। মাইকিং করে সবাইকে ঘড়ে থাকার জন্য বলা হচ্ছে। আমরা কঠোরভাবে আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি।

সম্প্রতি সংবাদ