জামালপুরে অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

এম.এ.রফিক ,জামালপুর প্রতিনিধি:২৭ এপ্রিল-২০২১,মঙ্গলবার।
কোভিড- ১৯ দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ সহায়তা প্রদান করেছেন। জেলার কর্মহীন হয়ে পড়া কয়েক শতাধিক দোকান শ্রমিক, পরিবহণ শ্রমিক ও রেল শ্রমিক, নারী শ্রমিক, তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধি সহ বিভিন্ন শ্রেণির প্রায় ৮শ জনকে ১০ কেজি করে চাল ও নগদ ৫শ টাকা করে উপহার তুলে দেওয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার জামালপুর আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে ও রেলওয়ে স্টেশন চত্ত্বরে ৮শতাধিক কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আজকের জামালপুর পএিকার সম্পাদক ও জামালপুর জেলা প্রেসক্লাব এর সাবেক সভাপতি এম এ জলিল, জামালপুর রেলওয়ে স্টেশন মাস্টার আসাদ উজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান প্রমুখ। এছাড়াও উক্ত সহায়তা কার্যক্রমের আওতায় জেলার ৭ টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় ৩ লক্ষ ৪২ হাজার ৩শ ৯৭ জনকে মোট ১৫ কোটি ৪০ লক্ষ ৭৮ হাজার ৬ শ টাকা বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে যা পর্যায়ক্রমে পবিত্র ঈদ-উল ফিতরের আগেই বিতরণ সম্পন্ন করা হবে বলে জানা যায়। জেলা প্রশাসক মুর্শেদা জামান বলেন, প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে প্রদান করা হবে। এছাড়াও অনুরুপ কর্মসূচি জেলার ৭টি উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে বিতরণ করা হবে।

ক্যাপশন : জামালপুরে অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করছেন জেলা প্রশাসক মুর্শেদা জামান সহ অন্যান্যরা।

সম্প্রতি সংবাদ