মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরণ

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৯ এপ্রিল-২০২১,বৃহস্পতিবার।
পবিত্র মাহে রমজান উপলক্ষে মানিকগঞ্জে দরিদ্র ও দুঃস্থ্য পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার গড়পাড়া ইউনিয়ন ও জাগীর ইউনিয়ন পরিষদ কার্যলয় প্রাঙ্গনে জেলা প্রশাসক এসএম ফেরদৌস প্রধান মন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত টাকা দুঃস্থ্য পরিবারের হাতে তুলে দেন।
এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা লাভলী খানম, গড়পাড়া ইউনিয়নে চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার উপস্থিত ছিলেন। এর পর বেলা ১১ টায় দিকে জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে পবিত্র মাহে রমজান উপল্েয দরিদ্র ও দুঃস্থ্য পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বিতরন করা হয়।

এসময় জেলা প্রশাসক আসে এসএম ফেরদৌস বলেন, মহারামী করোনাভাইরাসের কারনে অনেক দরিদ্র ও দুঃস্থ্য মানুষ কর্মহীন হয়ে পরেছে। এসময় যাতে কোন দরিদ্র ও দুঃস্থ্য মানুষ না খেয়ে থাকে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের আর্থিক সহায়তা দিচ্ছে। মানিকগঞ্জের ৬৫টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ৩৩ হাজার ৫শ পরিবারকে নগদ ৫শ টাকা করে সহায়তা দেওয়া হচ্ছে। এছাড়া ঈদের আগেই এবার ভিজিএফএর চাউলের পরিবর্তে সাড়ে চারশ টাকা করে বিতরন করা হবে।

সম্প্রতি সংবাদ