পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারমানের দায়িত্ব পেলেন জালাল বিশ্বাস

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৬ মে-২০২১,বৃহস্পতিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন পাংশা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জালাল বিশ্বাস। গত বুধবার ৫মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদকে সামায়িক ভাবে বরখাস্ত করা হয়। একই আদেশে পাংশা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জালাল বিশ্বাসকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হয়। বিষয়টি নিয়ে ফেসবুকে ব্যাপকভাবে ভাইরাল হয়। জালাল বিশ্বাস পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক। ২০১৯ সালের ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। একই নির্বাচনে স্বতন্ত্র ভাবে প্রতিদ্বন্দ্বিতা করে দ্বিতীয়বারেরমত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন ফরিদ হাসান ওদুদ।
এদিকে, বৃহস্পতিবার উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদের সাময়িকভাবে বরখাস্ত এবং ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদানে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ দেখা দেয়। তারা বৃহস্পতিবার সন্ধ্যার পরে লোকজনের মাঝে মিষ্টি বিতরণ করে।
পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ জালাল বিশ্বাসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জালাল বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সম্প্রতি সংবাদ