শেখ হাসিনার নির্দেশে জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি–তথ্য ও সম্প্রচার মন্ত্রী

editor ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking জাতীয়

কালের কাগজ ডেস্ক: ০৬ মে, ২০২১ ,বৃহস্পতিবার।

অন্য কোনো রাজনীতি নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে রাজধানীর মিরপুরে মাজার রোডের টালি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দারুস সালাম থানার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বুধবার (৫ মে) অনলাইনে উঁকি দিয়ে টিভির পর্দায় যেভাবে করোনা নিয়ে কথা বললেন, তাতে মনে হলো, তিনি করোনা বিশেষজ্ঞ। তিনি ঢাকা কলেজে পড়াতেন জানতাম। কিন্তু তিনি মনে হচ্ছে ১৪ মাসের মধ্যে এফআরসিএস পাশ করে ফেলেছেন, করোনা মহামারিতে বিশেষজ্ঞ হয়ে গেছেন, সেটি আমরা বুঝতে পারিনি।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারিতে জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি এবং দেশব্যাপী দলের নেতা-কর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে।

মন্ত্রী এসময় করোনায় আক্রান্ত বিএনপি নেত্রী খালেদা জিয়ার আরোগ্য কামনা করে বলেন, আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি, তিনি দ্রুত সুস্থ হোন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শারীরিক অবস্থা ও মানবিক বিবেচনায় আদালতে তার জামিন না হওয়া সংবিধানে প্রদত্ত প্রশাসনিক ক্ষমতা বলে তাকে মুক্তি দিয়ে সেটি দুই দফা বর্ধিত করেছেন, তার সুবিধা অনুযায়ী তিনি চিকিৎসা গ্রহণ করছেন। সুত্র:ইত্তেফাক

সম্প্রতি সংবাদ