দৌলতপুরে ১ হাজার ৩ শত দু:স্থদের মাঝে ঈদ উপহার শাড়ী দিলেন এমপি দুর্জয়

editor ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:১২ মে-২০২১,বুধবার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে   মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় নিজস্ব তহবিল থেকে  ১ হাজার ৩ শত  অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ  উপহার শাড়ী বিতরণ করেছেন  ।

বুধবার (১২ মে) দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর পা্ইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য   নিজস্ব তহবিল থেকে চকমিরপুর,জিয়নপুর,চরকাটারী,বাচামারা ,খলসী ইউনিয়নের  ১ হাজার  ৩ শত  দু:স্থ পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ী বিতরণ করা হয়েছে ।

এ সময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, বৈশ্বিক করোনা মহামারিতে বিপন্ন বিশ্বের মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কথা ভাবেন বলেই আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সারাদেশে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে  শাড়ী, নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  দিয়েছেন সকল জনসাধারনকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে । নিজেকে  রক্ষা করতে হবে ,নিজের ভাল নিজেকেই  সুরক্ষা করতে হবে ।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ক্ষমতায় থাকলে দেশ ভালো থাকে, দেশের উন্নয়ন ঘটে। পর্যায় ক্রমে দেশের সকল দুস্থ অসহায় পরিবারকে সরকারি নানা ভাতার ব্যবস্থা করা হচ্ছে। যাদের ঘর নাই ,বাড়ি নাই তাদের বাড়ি করে দিচ্ছে বর্তমান সরকার। করোনার এই মহামারী সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে আমরা   ঈদ উপহার ও নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি । বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে ও সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড আজিজুল হক,সাধারণ সম্পাদক আঃ কুদ্দুস, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা  আব্দুর  রাজ্জাক মোল্যা, আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, যুগ্ম সাধারন সম্পাদক শওকত আলী খান, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন,  প্রচার  সম্পাদক মহিদুর রহমান মুক্তা, ইউপি  চেয়ারম্যান বেলায়েত হোসেন, ইউপি চেয়ারম্যান  আব্দুল বারেক মন্ডল ,উপজেলা  আওয়ামী যুবলীগের  আহবায়ক হুমায়ন কবির ,উপজেলা ছাত্রলীগের সভাপতি  নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আতোয়ার রহমান প্রমূখ।

সম্প্রতি সংবাদ