পাংশায় অপহরণের ৪ দিনের মাথায় অপহৃত শিশু মুরসালীনের বস্তাবন্দী লাশ উদ্ধার

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২০ মে-২০২১,বুধবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া গ্রামের কৃষক নবাব আলী মন্ডলের প্রায় ৬ বছর বয়সের শিশুপুত্র মুরসালীন অপহৃত হওয়ার ৪ দিনের মাথায় বুধবার ১৯ মে সকালে বাড়ীর অদূরে একটি পাটক্ষেত থেকে তার বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা পাটক্ষেতে বস্তাবন্দী লাশ দেখে পাংশা মডেল থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
গত রবিবার ১৬ মে সকাল আনুমানিক ৭টার দিকে নিজ বাড়ীর পাশে (সরিষা-হোসেনডাঙ্গা বাজার সড়ক) পাকা রাস্তার উপর থেকে অপহৃত হয় শিশু মুরসালীন। এ ঘটনায় নবাব আলী মন্ডল বাদি হয়ে অজ্ঞাত আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১২।
জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে মাঠ থেকে ঘাস নিয়ে বাড়ী ফেরার পথে এক মহিলা পাট ক্ষেতের মধ্যে বস্তাবন্দী লাশ সাদৃশ্য দেখে লোকজনকে জানায়। স্থানীয় লোকজন নবাব আলী মন্ডলের বাড়ীর দক্ষিণে আনুমানিক চারশ গজ দূরে কৃষক বছির উদ্দিনের পাটক্ষেতে বস্তাবন্দী লাশ দেখতে পায়। বেলা বাড়ার সাথেসাথে লোকজন সেখানে ভিড় জমায়। শিশু মরসালীনের বস্তাবন্দী লাশ দেখে স্বজনরা আহাজারি করে এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনার নেপথ্য উদঘাটনসহ জড়িতদের তথ্যানুসন্ধানে পুলিশ তৎপর রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অজ্ঞাতস্থানে শিশুটিকে হত্যা করে লাশ বস্তায় ভরে পাটক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত শিশু মুরসালীনের গায়ে সাদা হাফ শার্ট ও পড়নে রঙিন ত্রিকোয়ার্টার প্যান্ট রয়েছে।

সম্প্রতি সংবাদ