ভূঞাপুরে ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করায় আ. লীগ নেতাকে বহিষ্কার প্রতিবাদে সংবাদ সম্মেলন

editor ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি :২৩ মে-২০২১,রবিবার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভূঞাপুরের গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

তিনি বলেন, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দুলাল হোসেন চকদার সম্মেলনের মাধ্যমে নির্বাচিত সাধারন সম্পাদক। একটি স্বার্থান্বেষী মহল তার সম্মানহানি ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার ল্েয আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভুয়া উড়ো চিঠি পাঠিয়েছে।

মেয়র মাসুদ বলেন, আমি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের সাথে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে গিয়েছিলাম সেখান থেকে দুলাল চকদারের বহিষ্কারের বিষয়ে কোন চিঠি ইস্যু হয়নি। এ ধরনের কোন নথিপত্রও সেখানে নেই। কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়ার সাথে কথা হয়েছে। তিনি এ বিষয়ে কিছু জানেননা। আর আমি জেনেছি ওবায়দুল কাদেরের সাহেব এ ধরনের কোন চিঠিতে স্বাক্ষ করেননি। দুলাল চকদারের বহিষ্কার বিষয়ে যে উড়ো চিঠি এসেছে তা সম্পূর্ণ ভুয়া।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, যুগ্ম সম্পাদক মো.মিনহাজ উদ্দিন, সাহিনুল ইসলাম তরফদার বাদলসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ