Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

উন্নয়নের কথা জনগনের কাছে তুলে ধরতে হবে—দূর্জয়

রিপোর্টার / ১০১ বার
আপডেট বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:১৪ সেপ্টেম্বর-২০২২,বুধবার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন,জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে হলে আওয়ামীলীগের সম্মেলনের মাধ্যমে শক্তিশালী কমিটি গঠন করতে হবে। উন্নয়নের কথা জনগনের কাছে তুলে ধরতে হবে । আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে ।
তিনি আরো বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাঘাট,ব্রীজ ,কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্্র, পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে।
বুধবার ( ১৪ সেপ্টেম্বর )সন্ধায় মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন পরিষদ মাঠে বানিয়াজুরী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।
তিনি আরো বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়ন হয় দেশ ভাল থাকে। দেশের উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে । নৌকায় ভোট দিলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে দেশে উন্নয়ন হবে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে জনগনের প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।
বানিয়াজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: নুরে আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোখতারুজ্জামান বাবু এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন ,সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সালাম পিপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান , শিল্প ও বানিজ্য সম্পাদক তোছাদ্দেক খান টিটু, ঘিওর উপজেলা আওয়ামীলীগের উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিয়া মিন্টু, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা,জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার,জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কৌরাইশী সমুন প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে জেলা উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলনে দ্বিতীয় পর্বে পূর্বের কমিটির বিলুপ্তি ঘোষণা করে নতুন কমিটির সভাপতি পদে মো: নুরে আলম কে সভাপতি ও মোঃ মোখতারুজ্জামান বাবু কে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com