Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এবার বিএনপি নির্বাচনে না এলে অস্তিত্ব বিলীন হয়ে যাবে ……টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

রিপোর্টার / ১৫৮ বার
আপডেট শনিবার, ৪ মার্চ, ২০২৩

মুক্তার হাসান , টাঙ্গাইর প্রতিনিধি :০৪ মার্চ-২০২৩,শনিবার।

আমরা চেষ্টা করবো বিএনপি কে আগামী নির্বাচনে আনার জন্য। তারা নির্বাচনে অংশগ্রহন না করলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগরে প্রেসিডিয়াম সদস্য ড.আব্দুর রাজ্জাক।
শনিবার দুপুরে (৪ মার্চ) টাঙ্গাইলের কুমুদিনী সরকারি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরালের শুভ উদে¦্াধন ও নতুন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আর ও বলেন , ২০০৮ সালে জনগনের পূর্ণসমর্থনে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সরকার গঠন করেছি । জাতির কাছে আমাদের প্রতিশ্রæতি ছিল আমরা দেশর উন্নয়ন করবো। তার আলোকে আমরা খাদ্য বিভাগে,অর্থনৈতিক সকল ক্ষেত্রে সামাজিক অবকাঠামো, ভৌগলিক অবকাঠামো পদ্দাসেতু, কৃষি, বন্দর, আইসিটি, কম্পিউটার, রাস্তা, স্বাস্থ্য ও শিক্ষা প্রতিট সেক্টরে অভুত উন্নয়ন হয়েছে । প্রতিটি উন্নয়ন সকলের চোখে দৃশ্যমান, এ উন্নয়ন সারা পৃথিবীতে প্রশংসীত হয়েছে ।
দুংকজনক ভাবে ২০০৮ সাল থেকে বিএনপির নির্বাচন নিয়ে নানা মুখী প্রশ্ন তুলছেন তারা বলেন, নির্বাচন সঠিক হয় নাই, নিরপেক্ষ হয় নাই, এবং কি নির্বাচন বানচালের চেষ্টাও করেছে তারা।
২০১৪ সালে তারা নির্বাচনে অংশগ্রহন করে নাই, নির্বাচন বানচালের চেষ্টা করেছে, হরতাল দিয়েছে, আন্দোলন করেছে , অবরোধ দিয়েছে এবং জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে রেল লাইন তুলে দিয়েছে, বিদ্যুতের লাইন কেটে দিয়েছে। ২০১৫ সালে তারা একটানা ৯০ দিন হরতাল দিয়েছে। ২০১৮ সালের নির্বাচনে তাদের চরম বিপর্যয় হয়েছে। উন্নয়ন মানুষ দেখছে মানুষ জানে রাস্তাঘাট উন্নয়ন হয়েছে মানুষ প্রশংসা করছে। আমি দৃঢ় ভাবে বিশ^াস করি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ি হবে। বিএনপিকে আমরা চেস্টা করবো নির্বাচনে আনার জন্য। আমার দৃঢ় বিশ^াস শেষ পর্যায়ে তাদের শুভ বুদ্ধির উদয় হবে এবং নির্বাচনে অংশগ্রহন করবে। ৩টি নির্বাচনে তাদের বিপর্যয় হয়েছে এবার তারা নির্বাচনে না আসলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমুদিনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো.বদরুল আলম।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল ৮ (বাসাইল-সখিপুরের) সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫(সদর) সংসদ সদস্য আলহাজ¦ মো.ছানোয়ার হোসেন,সংরক্ষিত নারী আসন ৩১ সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাভলী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী , উপাধ্যক্ষ প্রফেসর ড.মো. আব্দুল আলীম মিঞা ও শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমূখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com