রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে ট্রাকচালক নিহত

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: বুধবার, ৮ মে, ২০২৪
  • ২০ দেখা হয়েছে:

স্টাফ রিপোটার ,টাঙ্গাইল:০৮ মে -২০২৪,

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের টাওয়ার এলাকায় মঙ্গলবার(৭ মে) ভোরে কাভার্ডভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনার কারণে মহাসড়কে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চার কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। ফলে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা এবং ঢাকা থেকে ছেড়ে যাওয়া পরিবহনগুলো বঙ্গবন্ধু সেতু-এলেঙ্গা মহাসড়ক ব্যবহার না করে বঙ্গবন্ধু সেতু- ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক সড়ক ব্যবহার করে।
দুর্ঘটনার পরই পুলিশ ক্ষতিগ্রস্ত যানবাহন দুইটি উদ্ধার কার্যক্রম শুরু করে। গাড়ি দুইটি সড়ক থেকে সরানোর পর মহাসড়কে পরিবহন চলাচল শুরু হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রাকের সঙ্গে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ
হয়। এতে ট্রাকের চালক মারা যান। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালকসহ আরও দুইজন গুরুতর আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ট্রাক চালকের পরিচয় পাওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষে  মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102