Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে সরকারি শিশু পরিবার বালিকায় এডভোকেট মামুনুর রশিদের ইফতার বিতরণ

রিপোর্টার / ৮৭ বার
আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩

মুক্তার হাসান,  টাঙ্গাইল প্রতিনিধি :০১ এপ্রিল-২০২৩,শনিবার।

জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) বিকেলে সরকারি শিশু পরিবার বালিকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদের সার্বিক ব্যবস্থাপনায় তিন শতাধিক শিশুর মাঝে ইফতার বিতরণ করা হয়।

মানবিক এই যুবলীগ নেতা এতিম শিশুদের কথা চিন্তা করে তার নিজ অর্থায়নে এই উদ্যোগ গ্রহণ করেছেন। পবিত্র মাহে রমজানে যেন এতিম শিশুগুলো একটু ভাল মানের ইফতার করতে পারেন সেজন্যই এই ব্যতিক্রম আয়োজন করেছেন তিনি।
এসময় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি জাফর আলী খান, সাধারণ সম্পাদক সাজিদ খান, টাঙ্গাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু সায়েম তালুকদার বিপ্লব, সাবেক জাতীয় শুটার ও যুবলীগ নেতা আসলাম খান জনি, শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান খান রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক যুবলীগ নেতা মুসা মাসুদ, আওয়ামী সাংস্কৃতিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান কবির, যুবলীগ নেতা বাসুদেব ঘোষসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com