Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে সবজি ক্ষেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক লালমাটি যাচ্ছে ইটভাটায় টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি ৪৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত নবাবগঞ্জের ৬ জনের বাড়ীতে গিয়ে পুলিশের  শুভেচ্ছা বিনিময়  রাণীশংকৈলে আমগাছের ডালে  কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  সিরাজগঞ্জে  ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসী কে কুপিয়ে হত্যা আহত ২ গ্রেফতার ২ উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে- রাজবাড়ীতে ইসি আলমগীর  নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দেলদুয়ারে বিয়ের দাবিতে বাড়িতে প্রেমিকা আসায় প্রেমিকসহ পরিবারের সবাই উধাও

রিপোর্টার / ১২৫ বার
আপডেট মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি:০৭ মার্চ-২০২৩,মঙ্গলবার।
টাঙ্গাইলের দেলদুয়ারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান খবর পেয়ে প্রেমিকসহ বাড়ির সবাই ঘরে তালা দিয়ে উধাও হয়েছে। ঘরে তালা থাকায় প্রেমিকের ঘরের সামনে বারান্দাতে বিয়ের দাবিতে সকাল থেকে অবস্থান করছে প্রেমিকা। মঙ্গলবার উপজেলার পাথরাইল ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইলিয়াস বিষ্ণপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া পাশ^বর্তী কৈজুরী গ্রামের প্রবাসি মিজানুর রহমানের মেয়ে।
মেয়েটি জানান, দীর্ঘদিন ধরে ইলিয়াসের সাথে তার প্রেমের সম্পর্ক। মেয়েটির অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে ইলিয়াস মেয়েটির সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে। সম্পর্কের জের ধরে মেয়ের বাড়িতে ইলিয়াসের যাতায়াত ছিল। মেয়েকেও কয়েকবার তার নিজের বাড়িতে এনে শারিরীক সম্পর্ক করে। মেয়ের বাড়িতে একাধিকবার উভয়কে একসাথে হাতেনাতে ধরারও অভিযোগ রয়েছে স্থানীয়দের। সাম্প্রতি মেয়েটিকে এড়িয়ে চলায় মঙ্গলবার বিয়ের দাবিতে ইলিয়াসের বাড়িতে উঠে বসে মেয়েটি। এই খবর পেয়ে ইলিয়াস ত তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে বাড়ি থেকে চলে যায়। মেয়েটি আরও বলেন, ইলিয়াসের সাথে আমার শারিরীক সম্পর্ক হয়েছে। ইলিয়াসের সাথে বিয়ে না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন রাস্তা নেই। এদিকে বাড়িতে তালা থাকায় ইলিয়েসের বাড়ির কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
মেয়টির মা ডলি বেগম জানান, আমার মেয়ের সাথে ইলিয়াসের সম্পর্কের বিষয়টি আমরা জানি। পাশ্ববর্তী সবাই তাদের চলাফেরা দেখেছে। আমাদের বাড়িতেও ইলিয়াসের আসা যাওয়া ছিল। প্রথম পর্যায়ে মেয়েকে বাধা দিয়েছি। এতে কয়েকবার গলায় ফাঁস নেওয়ার চেষ্টা করেছে সে। প্রতিবারই স্থানীয়রা উদ্ধার করেছে। ইলিয়াস আমার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে তার সর্বনাশ করেছে। এখন মেয়ের সাথে সম্পর্কর অবনতি করতে চায় সে এই প্রতারণা বুঝতে পেরে আমার মেয়ে বাড়িতে না জানিয়ে ইলিয়াসের বাড়িতে উঠেছে। আমরা ফিরিয়ে আনার চেষ্টা করলেও মেয়ে বাড়ি আসছে না। এমন অবস্থায় মেয়েকে বাঁচানোর জন্য সংশ্লিষ্টদের কাছে দাবি জানান তিনি। পরিবারের অভিযোগ, দেলদুয়ারের পুটিয়াজানির পিষ্টুলি খান ও এর সাঙ্গপাঙ্গসহ একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এতে করে সঠিক বিচার না পাওয়ার সংখ্যা প্রকাশ করছে তারা। এ ব্যাপারে পিষ্টলির সাথে কথা হলে সাংবাধিকদের সাথে খারাপ আচরণ করেন তিনি। এবং বিষয়টি আমি দেখছি বলে হুশিয়ারী প্রদান করেন আর বলেন আপনাদের যদি কিছু করার থাকে তা করেন গা।
এ ঘটনার সংবাদ পেয়ে দেলদুয়ার থানার পুলিশ ইলিয়াসের বাড়ি এসে মেয়ের অবস্থান কর্মসূচী পর্যবেক্ষণ করে চলে যায়।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, শিশু ও নারী বিষয়ক ঘটনা মিমাংশা করার অধিকার আমাদের নেই। তবে মেয়ে বা মেয়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com