Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলা

রিপোর্টার / ৯৪৫ বার
আপডেট শনিবার, ২০ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :২০ মে-২০২৩,শনিবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরের চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম শফিকুল ইসলাম শফিকের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলা  দায়ের হয়েছে। শফিক দৌলতপুর উপজেলার চকহরিচরণ গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

সাভারের এক গার্মেন্টস কর্মীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ১৬ মে আশুলিয়া থানায় মামলাটি রেকর্ড করা হয়।

মামলা সূত্রে জানা যায়, চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোহাম্মদ শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে ওই গার্মেন্টস কর্মীকে নিয়মিত ধর্ষণ করতো। এমনকি অনৈতিক শারিরিক সম্পর্কের আপত্তিকর ছবি ও  ভিডিও গোপনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

জানা গছে, আট বছর আগে শফিকের সাথে পরিচয় ঘটে ওই নারীর। এরপর থেকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার একটি ভাড়া বাসায় তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতো।

ভুক্তভোগী ওই নারী জানায়, শফিক বিয়ের আশ্বাসে কৌশলে আমাকে ধর্ষণ করে ও মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে সে আমার নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করে আমার সম্মান হানি করেছে।

এবিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান এস .এম শফিকুল ইসলামের  মুঠোফোনে বারবার কল করলেও তিনি রিসিভ করেনি। ইউনিয়ন পরিষদের তার অফিসে গিয়ে তালা দেখা গেছে ।

এ বিষয়ে আশুলিয়া থানার এস. আই মো: নাসির উদ্দিন জানান, দৌলতপুরে চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের বিরুদ্ধে এক গার্মেন্টস কর্মী পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলা দায়ের করে।আসামিকে গ্রেফতারের জন্য চেস্টা চলছে ।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, একজন নারী শফিকুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে। আসামী গ্রেপ্তারে জোর পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com