Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে সবজি ক্ষেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক লালমাটি যাচ্ছে ইটভাটায় টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের  কারনে জেলা  বিএনপি’র  বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ   নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি ৪৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত নবাবগঞ্জের ৬ জনের বাড়ীতে গিয়ে পুলিশের  শুভেচ্ছা বিনিময়  রাণীশংকৈলে আমগাছের ডালে  কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  সিরাজগঞ্জে  ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে চলাচল করছে ৪০ গ্রামের মানুষ নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসী কে কুপিয়ে হত্যা আহত ২ গ্রেফতার ২ উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে- রাজবাড়ীতে ইসি আলমগীর  নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা

রিপোর্টার / ১২১ বার
আপডেট বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি:
 বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা  বিশ্বকাপ ফুটবল’২২ কাতারে শুরু হয়েছে। এরই মধ্যে বাংলাদেশ সহ সারা বিশ্বে বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে নিজ নিজ সমর্থক দেশের পতাকা।
এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের নাগরপুরে সাধারণ মানুষকে সহজে প্রিয় দলের খেলা উপভোগ করার জন্য বিভিন্ন ইউনিয়নে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নিয়েছেন  বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য  কর্মীবান্ধব জননেতা তারেক শামস খান হিমু। এ বিষয়ে জননন্দিত নেতা তারেক শামস খান হিমু এর সাথে  গণমাধ্যমের কথা হয়।তিনি গণমাধ্যমকে জানান – ফুটবল খেলা বিশ্বের মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি খেলা, যা গত নভেম্বরের ২২ তারিখ হতে শুরু হয়েছে। আমরা বাংলাদেশের প্রত্যেকটি নাগরিকই কোন না কোন দেশকে সমর্থন করি।তিনি আরও বলেন,আমার নাগরপুরের মানুষও এর বাইরে নয়। আমার নাগরপুরের প্রতিটি মানুষ যেন তার প্রিয় দলের খেলা সহজে এবং আনন্দের  সাথে উপভোগ করতে পারে এজন্যই আমার এই সামান্য উদ‍্যোগ। অন্ততপক্ষে আমার নাগরপুরের সকল স্তরের মানুষ যেন সহজে এবং সুন্দরভাবে নিজ নিজ দেশের খেলাটি উপভোগ করতে পারে।
এ বিষয়ে নাগরপুরের সাধারণ মানুষের সাথে গণমাধ্যমের কথা হয়। সাধারণ মানুষ গণমাধ্যমকে জানান- জননেতা তারেক শামস খান হিমু ভাই অত্যন্ত ভালো এবং সুন্দর মনের মানুষ। তিনি সাধারণ মানুষের ভাষা অতি সহজে বুঝতে পারেন। আমাদের নিজ নিজ সমর্থক দেশের খেলাটি সুন্দরভাবে উপভোগ করার জন্য যে উদ্যোগ গ্রহণ করেছেন আমরা নাগরপুরবাসী আমাদের পক্ষ হতে তাকে অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com