Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় ৫৪ জন সাংবাদিক কোঠায় সদস্যের তথ্য যাচাইয়ের আবেদন

রিপোর্টার / ১২৪ বার
আপডেট বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :০৯ মার্চ-২০২৩,বৃহস্পতিবার।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাংবাদিক কোঠায় ৫৪ জন সদস্যের হালনাগাদ তথ্য যাচাই করে স্বচ্ছ তালিকা প্রনয়নের জন্য জেলার কর্মরত মূল ধারার সাংবাদিকদের পক্ষ থেকে বৃহস্পতিবার জেলা প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, জেলা প্রশাসকের কার্যালয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের গঠনতন্ত্রের সাংবাদিক নীতিমালার পরিপন্থী বিভিন্ন সরকারি দপ্তরে চাকুরীতে কর্মরত সাবেক তিনজন ছাত্রশিবির নেতা আবুল হোসেন, জসীম উদ্দিন চৌধুরী ও বাহাউদ্দিন বাবুল এখনো সাংবাদিক কোঠায় জেলা প্রেসক্লাবের সদস্যপদে বহাল থাকাসহ গঠনতন্ত্র বিরোধী নানান অভিযোগ উল্লেখ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নেত্রকোনা জেলা ক্লাব সভাপতির কাছে লিখিত অভিযোগ করা হয়। জেলা প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের নিকট জেলা সদরে কর্মরত সাংবাদিকদের পক্ষে অভিযোগটি প্রদান করেন যায়যায়দিনের স্টাফ রিপোর্টার চন্দন চক্রবর্তী। এসময় সাংবাদিক জালাল চৌধুরী, আব্দুল কদ্দুস, মো. শাহজাদা আকন্দ, আসাদুজ্জামান তালুকদার, মোনায়েম খান, আইরিন আলিফসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
জেলা প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, সাংবাদিকদের দেয়া অভিযোগটির তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com