Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাবনা সাঁথিয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত

রিপোর্টার / ১০৪ বার
আপডেট সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

 

সেলিম মোর্শেদ রানা,পাবনা প্রতিনিধিঃ২৩ জানুয়ারি-২০২৩,সোমবার।

আজ সকাল ১০টায় পাবনার সাঁথিয়া উপজেলার সাঁথিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সাঁথিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সাঁথিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের বিশ্বাস, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, উপজেলা আ.লীগের সভাপতি হাসান আলী খাঁন ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন ও সহ বিভন্ন স্কুলের শিক্ষকবৃন্দরা ।

এই প্রতিযোগিতায়  মাধ্যমিক পর্যায়ের ৭৩টি শিক্ষা প্রতিষ্ঠান  অংশগ্রহন করে। এই ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্ট সমূহ হলো ১০০ মিটার দৌর , দীর্ঘ লাফ, রশি ঘুরানো, বর্ষা নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, মোড়গ লড়াই, চকলেট দৌড় ও মোমবাতি দৌড় । প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com