Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত

রিপোর্টার / ৯২ বার
আপডেট শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

  কামরুজ্জামান শাহীন,   ভোলা প্রতিনিধি:২৭ জানুয়ারি-২০২৩,শুক্রবার।
ভোলার ইলিশায় রাস্তা পারাপার হতে গিয়ে মাইক্রোবাস চাপায় মধ্যবয়সী অজ্ঞাত এক নারী নিহত হয়েছে। পুলিশ মাইক্রোবাসটি আটক করতে পারলেও চালক পালিয়ে যাওয়া তাকে আটক করা যায়নি। নিহত নারীর মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।
শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ৯ টার দিকে ভোলা-ল²ীপুর আঞ্চলিক সড়কের গোডাউন এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
ওই নারীর পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। তার আনুমানিক বয়স ৪০। পড়নে কালো রংয়ের বোরকা পরিহিত। নাকে কানে স্বর্ণালংকার রয়েছে।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বলেন, শুক্রবার সকাল ৯ টার দিকে ওই নারী ভোলা-ল²ীপুর আঞ্চলিক মহাসড়কের গোডাউন এলাকায় রাস্তা পারাপার সময় ভোলা থেকে ইলিশাগামী দ্রæতগতির একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। মাইক্রোবাস চালক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের মরদেহ সদর হাসপাতালে রেখে চালক পালিয়ে যায়। ওই নারীর পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com