Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মনোহরদীতে শীতার্তদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা সাদীর কম্বল ও শাড়ি বিতরণ

রিপোর্টার / ৬৬ বার
আপডেট বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩

তারেক হোসেন তালাশ, নরসিংদী:২৬ জানুয়ারি-২০২৩,বৃহস্পতিবার।
নরসিংদীর মনোহরদী উপজেলার ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়নে হতদরিদ্র শীতার্ত নারী – পুরুষদের মাঝে দুই হাজার  কম্বল ও দুই হাজার শাড়ি বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও মনোহরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।
সাদী নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের একমাত্র সন্তান।
করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে মনোহরদী-বেলাব সংসদীয় আসনে হতদরিদ্র মানুষের পাশে নিজ কাঁধে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন এবং এলাকায় অসহায় মানুষকে বিভিন্ন সময় চিকিৎসার অর্থ প্রদান করে যাচ্ছেন। গত বছর সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে ত্রান সামগ্রী নিয়ে দাঁড়িয়েও সকল মহলে প্রশংসা কুঁড়িয়েছিলেন এই যুবলীগ নেতা সাদী।
গতকাল বুধবার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিজ বাড়িতে ডেকে এনে দুই হাজার কম্বল ও দুই হাজার শাড়ি বিতরণের উদ্যেশে নেতাকর্মীদের হাতে তুলে দেন । নেতাকর্মীরা গতকাল বুধবার রাতেই উপজেলার বিভিন্ন জায়গায় দুস্থ ও শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল ও শাড়ি বিতরণ করেন।
এ বিষয়ে জানতে চাইলে, শিল্পমন্ত্রী পুত্র যুবলীগ নেতা সাদী বলেন, আমার পরিবার একশত বছরের অধিক সময় ধরে এ জনপদের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে,তারই ধারাবাহিকতায় আমার বাবাকে মনোহরদী-বেলাব উপজেলার জনগন চার বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছে।উন্নয়নের লক্ষে আমি চাই বাবার মতই জনগণের সুখে-দুখে পাশে থাকি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com