Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ১৬ দোকানে চুরি : গ্রেফতার ২

রিপোর্টার / ২০৭ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:০৪ মে-২০২৩,বৃহস্পতিবার।

মানিকগঞ্জ শহরে একরাতে ১৬টি দোকানে চুরির ঘটনায় ২ জনকে গ্রেফতারসহ কিছু মালামাল উদ্ধার করেছে পুলিশ।

গত ২৬ এপ্রিল রাতে আমিন ফার্মেসী, দেশ লাইব্রেরী, সিটি ড্রাগ হাউসসহ শহরের বিভিন্ন এলাকার ষোলটি দোকানে চুরি সংগঠিত হয়। চোরেরা এ সময় নগদ টাকা, মোবাইলের সিম ও সিগারেট হাতিয়ে নেয়। ঘটনার পর পুলিশ অভিযানে নেমে দুই চোরকে গ্রেফতার করেন এবং তাদের কাছ থেকে কিছু মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মো. তানভীর হোসেন ইসলাম (২৩)। তার বাড়ি সিলেট জেলার গোপালগঞ্জ থানার ভাদেশ্বের গ্রামে। সে চুনু মিয়ার ছেলে। অপরজন মো. মোস্তফা মিয়া (২২)। বাবার নাম মো. আছাই মিয়া, তার বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই থানার বাধিগিরা গ্রামে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

আজ সকালে সদর থানায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান প্রেস ব্রিফিং মাধ্যমে এ তথ্য জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমতিয়াজ আহমেদ (ক্রাইম এন্ড অপস), কামরুল হাসান (সদর সার্কেল), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার।

চুরির ঘটনার পর থেকে ব্যবসায়ীরা আতংকের মধ্যে ছিলেন। তারা দফায় দফায় মিটিং করেছেন। দুইজন চোর গ্রেফতারের পর ব্যবসায়ীর মধ্যে কিছুটা স্বস্তি ফিরে এসেছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com