Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

রিপোর্টার / ১৪২ বার
আপডেট শুক্রবার, ২৬ মে, ২০২৩

শরিফুল ইসলাম ,নড়াইল থেকে :২৬ মে-২০২৩,শুক্রবার।
নড়াইলের লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন (৬০) কে কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৫মে) উপজেলার লাহুড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করলে পরে অবস্থার অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজারের টোল আদায়কে কেন্দ্র করে লাহুড়িয়া ডহরপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য লাহুড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের সাথে গত বছরের ইজারাদার তারিক মোল্যার সাথে উত্তপ্ত কথাবার্তা হয়। এক পর্যায়ে তারিক মোল্যা আকববর হোসেনকে দেখে নেওয়ার হুমকি দেয়। এর জের ধরে বিকালে তারিক মোল্যাসহ তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠিশোটা দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে আকবর হোসেনের পাঁ ভেঙ্গে গুরুতর জখম করে। এ সময় ঠ্যাকাতে গেলে একই এলাকার নিলু শেখকেও বেধড়ক মারপিট করে ও কুিপয়ে জখম করা হয়। তাদেরকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসক জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তারিক মোল্যার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এব্যপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজার ইজারা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com