Logo
ব্রেকিং :
নাগরপুরে রাজিবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে,কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না -রাণীশংকৈলে এমপি হাফিজ  গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শ্রীপুরে ভুয়া প্রতারক চক্রের মূল হোতা মাদক সম্রাজ্ঞী সুইটি গ্রেপ্তার

রিপোর্টার / ১৩২ বার
আপডেট মঙ্গলবার, ৯ মে, ২০২৩

  এস এম জহিরুল ইসলাম,গাজীপুর  প্রতিনিধি:০৯ মে-২০২৩,মঙ্গরবার।
গাজীপুরের শ্রীপুরে ভুয়া প্রতারক চক্রের মূল হোতা ও মাদক সম্রাজ্ঞী নারীকে গ্রেফতার করেছে পুলিশ। দুই কেজি গাঁজাসহ সুইটি আক্তার লিমা (৫৮) নামের ওই মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার (০৯-ই মে) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর ইউনিয়নের ধনুয়া নতুন বাজার হাকিম পাগলার বাড়ি থেকে ওই নারীকে আটক করেন। শ্রীপুর থানার মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম সাংবাদিকদের কাছে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃত সুইটি আক্তার লিমা ফরিদপুর জেলার নগরকান্দা থানার ধর্মদি গ্রামের মৃত শুভ মিয়ার স্ত্রী। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া নতুন বাজার এলাকার হাকিম পাগলার বাড়িতে ভাড়া থাকেন। এছাড়াও তিনি বিভিন্ন সময় সরকারি কর্মকর্তা ও উচ্চ পর্যায়ের নেত্রী বলে ভুয়া পরিচয়ে জালিয়াতি ও প্রতারণা করতেন।
গ্রেফতারের পর জানা গেছে, কিছুদিন পূর্বে ধনুয়া গ্রামের এক মসজিদের মুয়াজ্জিনকে অকথ্য গালিগালাজ করে গায়ে হাত তোলেন। ওই ঘটনায় আলেম সমাজ ব্যাপক ভাবে গর্জে উঠলেও নারী থাকায় তারা কোন ব্যবস্থা নিতে পারেননি। এছাড়াও বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত ছিলেন ওই নারী। ভাড়া থেকেও এলাকায় দাপটের সহীত চলাচলসহ মামলা মোকদ্দমায় টাকার বিনিময়ে সাক্ষী হয়ে মিথ্যা সাক্ষ্য দিতেন।
স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীরা জানান, এই মহিলা কখনো কখনো ডিবি পুলিশের পরিচয়, কিংবা গোয়েন্দা সংস্থাগুলোর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নাম বিক্রি করে প্রতারণা করেছেন। এই মহিলাকে স্থানীয় একটি কুচক্রী মহল সেল্টার দিয়েছেন। এই নারীর বিরুদ্ধে প্রসাশন ভালো করে আইনগত ব্যবস্থা নিলে থলের বেড়াল বেড়িয়ে আসবে বলে স্থানীয়দের দাবি।
শ্রীপুর থানাধীন মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার গাজীপুর ইউনিয়নের ধনুয়া নতুন বাজার হাকিম পাগলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সুইটি আক্তার লীমা নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে শ্রীপুর থানাধীন মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এস.আই) মোঃ মিন্টু মিয়া জানান, আটকৃত নারী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে। তাকে ২ কেজি গাঁজাসহ আটক করা হয়।
এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শ্রীপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com